৪৫ হাজার টাকা বেতনে ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি, নেবে ২০ জন

ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি মার্কেটিং ও সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম :

সিনিয়র এক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস)। পদের সংখ্যা : ২০। আবেদন যোগ্যতা : মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। তবে মার্কেটিং নিয়ে এমবিএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২-৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও কম্পিউটার চালনায় প্রাথমিক দক্ষতা, যোগাযোগ দক্ষতা, ইন্টারপারসোনাল স্কিল, কনভেন্সিং স্কিল, নেতৃত্বের গুণাবলী ও ব্যবস্থাপনার দক্ষতা থাকতে হবে।

বিশেষ করে এয়ারলাইন্স টিকেটিং, করপোরেট মার্কেটিং, সেলস ও সেলস অ্যান্ড মার্কেটিং ও ট্র্যাভেল এজেন্সি বিষয়ে জানাশোনা থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ৩২ বছরের মধ্যে হতে হবে। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে :

৪০০০০-৪৫০০০ টাকা। এছাড়াও মোবাইল বিল, দুপুরের খাবারের সুবিধা, বছরে দুইবার উৎসব ভাতা, বার্ষিক সেলারি রিভিউ ও বিমান ভ্রমণের সুবিধা রয়েছে।

আবেদনের শেষ তারিখ :

২৬ জুন, ২০২২

আবেদন যেভাবে :

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

Check Also

বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বাণিজ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022, আবেদন ফি ১০০ টাকা

ণিজ্য মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়নাধীন বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ (বিআরসিপি-১)–এর আরটিএপিপিভুক্ত প্রকল্পের মেয়াদকালীন পর্যন্ত অস্থায়ী ভিত্তিতে …