কালাইয়ে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটের কালাইয়ে মোহসীন আলী মণ্ডল নামে এক মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৮ জুন) সকাল সাড়ে ৯টার দিকে জিন্দারপুর ইউনিয়নের করিমপুর ত্রিমহনী-বামনগ্রাম এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সম্পর্কিত খবর লোহাগড়ায় আ.

লীগ নেতাকে কুপিয়ে হত্যা বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গৃহকর্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করলেন গৃহকর্মী নিহত ইমাম মোহসীন আলী মণ্ডল কালাই উপজেলার বেলঘড়িয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন জানান, মোহসীন আলী তার নিজ গ্রামের একটি মসজিদের ইমাম হিসেবে নিয়োজিত ছিলেন। এর পাশাপাশি তিনি আশপাশের গ্রামে বাড়ি বাড়ি

গিয়ে ছোট-বড়দের আরবি শিক্ষা দিতেন। মঙ্গলবার বিকালে আরবি পড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফিরে আসেননি। বুধবার পথচারীরা সড়কের পাশে মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠায়। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাস্থলে অথবা অন্য

কোথাও তাকে ডেকে এনে হত্যা করা হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। তার মাথার পিছনে ভারী ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।