রবিবার , জানুয়ারী 29 2023

চলন্ত বাইকের ট্যাঙ্কে মুখোমুখি বসতে বাধ্য করা হয়েছিল প্রেমিকাকে, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সৃষ্টি করে দম্পতি

বেশিরভাগ মানুষই ফিল্ম জগত এবং বাস্তব জগতের মধ্যে পার্থক্য করতে অক্ষম। রিল জগতে দেখানো সমস্ত অসম্ভাব্য ঘটনাগুলি বাস্তবে অভিজ্ঞ ব্যক্তিদের তত্ত্বাবধানে সমস্ত ধরণের সুরক্ষা জাল তৈরি করে তৈরি করা হয়, যারা তাদের নিজের জীবনে দুর্ঘটনা ঘটাতে উত্সাহিত হয়। বারবার সতর্ক করেও মানুষ তার দিকে তাকায় না। সম্প্রতি এমনই বোকামি ধরা পড়েছে দক্ষিণাঞ্চলীয় রাজ্য অন্ধ্রপ্রদেশের রাজধানী বিশাখাপত্তনমে।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে এক যুবককে হাইওয়েতে বিপজ্জনকভাবে বাইক চালাতে দেখা যাচ্ছে। বাজাজ পালসার মডেলের একটি বাইকে চালকের আসনে বসা যুবকের ঠিক সামনেই পেট্রোল ট্যাঙ্কে বসে আছে একটি মেয়ে। স্বাভাবিকভাবেই, এমন ভঙ্গিতে বাইক আরোহীর সামনের দৃষ্টি ব্যাপকভাবে বাধাগ্রস্ত হয়। মনের সংযোগ ভেঙে যায়। যা ভয়ানক দুর্ঘটনা ঘটায়। যার মূল্য দিতে হয় জীবন দিয়ে। উপরন্তু, তার মাথায় হেলমেট বা কোন নামমাত্র প্রতিরক্ষামূলক গিয়ার ছিল না।

আমরা সকলেই জানি যে এদেশে প্রতিদিনের অধিকাংশ সড়ক দুর্ঘটনার জন্য বাইকাররাই দায়ী। দুর্ঘটনার শিকার হচ্ছে দুই চাকার গাড়ি। অনেকে একে “শয়তানের চাকা” বলে থাকেন। এবং এই ধরনের লোকেদের চরম মূর্খতা এই ধরনের বিপদের সম্ভাবনাকে বহুগুণ বাড়িয়ে দেয়।

ঘটনাটি একই সড়কে গাড়িতে করে যাতায়াতকারী একটি পরিবারের নজরে আসে। পুরো ঘটনার ভিডিও বানান তারা। এবং এটি অনলাইনে ছড়িয়ে পড়ে। সূত্রের দাবি, ট্রাফিক নিয়ম লঙ্ঘনের অভিযোগে ওই দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তারা কলেজ ছাত্র হওয়ায় গোপনীয়তার স্বার্থে তাদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

লক্ষণীয়, এর আগেও দেশের বিভিন্ন স্থানে এ ধরনের ঘটনা ঘটেছে। চলচ্চিত্রের নায়কদের নকল করার এই মূর্খতা অন্তত আজ বন্ধ হওয়া উচিত। রাস্তায় মোটরসাইকেল বা চার চাকার গাড়ি চালানোর সময় মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এটি আপনাকে এবং রাস্তায় থাকা অন্যান্য লোকেদের নিরাপদ রাখতে সাহায্য করবে৷

Check Also

দুই লা’শের গোপনা;ঙ্গে বীর্য: বেরিয়ে এলো ভয়ং;কর সিরিয়াল ধ’র্ষ’কের অজানা কাহিনী

লাশ কাটা ঘরে ময়নাতদন্তের জন্য আসা নারীর লাশের ওপর চালাতো বিকৃত যৌনচার। অবশেষে লাশ কাটা …