চুরির দায়ে একসঙ্গে চার বোন গ্রেপ্তার

একটি বাসা থেকে চুরি করার দায়ে চার নারীকে আটক করেছে পুলিশ।। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে সম্পর্কে তারা চার বোন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা হওয়ার পরে সে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে উত্তরা পশ্চিম থানার ১২ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। আটকরা পরস্পর বোন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায়। কিন্তু তারা বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে চুরি করেন। এর আগেও তারা গ্রেফতার হয়েছে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন- আকলিমা খাতুন (২২), মুন্নি আক্তার (২০), তামান্না আক্তার (২২) এবং পিয়ারা খাতুন (২৫)। মুন্নি ও তামান্না আপন বোন। বাকি দুইজন তাদের চাচাতো ও ফুফাতো বোন।

তারা ৪ বোন বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ নেন। এরপর সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যান। যেহেতু চুরি করেই তারা অন্য জেলায় পালিয়ে যান, তাই তাদের শনাক্ত করতে বেশ বেগ পেতে হয়।

মঙ্গলবার সকালে তারা উত্তরা পশ্চিম থানার ১২ নং সেক্টরের একটি বাসায় চুরি করতে গেলে হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগেও তারা মিরপুরে চুরি করতে গিয়ে আটক হন। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।