বাঘিনীরা পাচ্ছেন ১ কোটি টাকা

সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়নরা পাচ্ছেন ১ কোটি টাকা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ৫০ লাখ টাকা ঘোষণার করা হয়। পের দেশের অন্যতম নির্মাণসংস্থা তমা গ্রুপ বিমানবন্ধরে আরও ৫০ লাখ পুরস্কার ঘোষণা করেন। মোট ১ কোটি টাকা পাচ্ছেন বাঘিনীরা।

বুধবার দুপুরে বিমানবন্দরে উপস্থিত সংবাদকর্মীদের সামনে এ ঘোষণা দিয়েছেন তমা গ্রুপের চেয়ারম্যান ও বাফুফের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক। খেলোয়াড়দের সাফল্যের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেওয়া হবে বলে জানান তিনি। প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতায় তাদের অর্জনের স্বীকৃতিস্বরুপ এ পুরস্কার দেওয়ার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আনুষ্ঠানিক বিবৃতিতে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, সাফজয়ী নারী দলকে ৫০ লাখ টাকার অর্থ পুরস্কার দেওয়া হবে। বিসিবির বিবৃতিতে পাপন বলেছেন, ‘মাঠে অসাধারণ পারফরম্যান্স ও ঐতিহাসিক অর্জনের মাধ্যমে গোটা দেশকে আনন্দে ভাসিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। তাদের প্রতি সমর্থন ও স্বীকৃতি হিসেবে আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।’

প্রসঙ্গত, সোমবার রাতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপ জেতে বাংলাদেশ। মঙ্গলবার দলের বিশ্রাম ছিল। এ দিন ফুটবলাররা কাঠমান্ডুতে নিজেদের মতো সময় কাটাবেন। বুধবার দুপুরে দেশে ফিরেছে মেয়েরা।

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!