রবিবার , জানুয়ারী 29 2023

ছাত্রীদের সঙ্গে ‘কুকর্ম’ করতেন প্রধান শিক্ষক

ভারতে একটি স্কুলের প্রধান শি;ক্ষকের বি;রু;দ্ধে যৌ;ন হে;ন;স্থা;র অভি;যোগ করেছে অন্তত ছয়জন ছাত্রীর অভিভাবকরা। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের দুর্গে। এই শনিবার শ্লী;লতা;হা;নির অভিযোগে স্কুলের প্রধান শিক্ষকে গ্রে;ফ;তা;র করেছে পুলিশ। ছাত্রীদের অভিযোগ, প্রধান শিক্ষক তার অফিসের চেম্বারে ডেকে নিয়ে শ্লী;লতা;হা;;নি করত।

এই ঘটনা বহুদিন ধরে চলে এলেও শনিবারই তা প্রকাশ্যে আসে। দুর্গের শান্তিনগর এলাকায় অবস্থিত বেসরকারি স্কুলের প্রধান শিক্ষ;কের বিরু;দ্ধে শ্লী;ল;তাহা;নির অভি;যোগ করেন বেশ কয়েকজন ছাত্রী;র অভিভাবকরা। জানা গিয়েছে, ছয় জনেরও বেশি স্কুল পড়ুয়া তাদের পরিবারকে নিয়ে সুপেলা থানায় গিয়ে লি;খিত অভি;যোগ দায়ের করে।

অভিযোগকারী সকল ছা;ত্রী নাবালিকা বলে জানা গিয়েছে। এদিকে এই ঘটনায় নি;র্যা;তি;;তা ছাত্রীদের অভিভাবকরা হতভম্ব। স্কুলের প্রধান শিক্ষক এমনটা করতে পারে, বিশ্বাসই হচ্ছে না অনেকের। এই অভিযুক্ত প্রধান শিক্ষকের কড়া শা;;স্তির দাবি জানিয়েছেন তাঁরা।

ঘটনা প্রসঙ্গে সুপেলা থানার স্টেশন হাউস অফিসার দুর্গেশ শর্মা সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘শি;শুরা অভি;যোগ করে যে প্রধান শিক্ষক নিজের অ;ফিসের চেম্বারে ডেকে নিয়ে কু;ক;র্ম করত তাদের সঙ্গে।’

জানা গিয়েছে, ঘটনার বিশদ জানতে ধৃত শিক্ষককে জে;রা করছে পুলিশ। আরও ত;দন্ত চলছে এই ছয়জন ছাত্রী ছাড়া অন্য কারও সঙ্গে সে অ;শা;লী;ন আচরণ করেছে কি না, তা খতি;য়ে দেখা হচ্ছে। স্কুলের অন্যান্য শিক্ষক এবং পড়ুয়াদেরও জিজ্ঞাসা;বাদ করছে পু;লি;শ।

Check Also

চলন্ত বাইকের ট্যাঙ্কে মুখোমুখি বসতে বাধ্য করা হয়েছিল প্রেমিকাকে, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সৃষ্টি করে দম্পতি

বেশিরভাগ মানুষই ফিল্ম জগত এবং বাস্তব জগতের মধ্যে পার্থক্য করতে অক্ষম। রিল জগতে দেখানো সমস্ত …