জিম করতে গিয়ে অসুস্থ তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

জিম করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এক তরুণী। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ওই তরুণীর নাম ঋত্বিকা দাস (২০)। কলকাতার বাঁশদ্রোণী থানা এলাকার নিরঞ্জন পল্লিতে তার বাড়ি। স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ঋত্বিকার বাবা পেশায় অটোচালক। ওজন বেড়ে যাচ্ছিল বলে তিন মাস আগে জিমে ভর্তি হয়েছিলেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে সোনালি পার্কের জিমে গিয়েছিলেন। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তরুণীকে।

জিমে ঋত্বিকার এক সঙ্গী জানিয়েছেন, ঢোকার সময় বুকে ব্যথা করছে বলেছিলেন তিনি। জিমে গিয়ে ওয়ার্ম আপ শুরু করেন। তার পর হঠাৎ পড়ে যান। সে সময় যাঁরা জিমে ছিলেন, তাঁরা ঋত্বিকাকে তুলে চোখে মুখে পানি দেন। তাঁর বাড়িতেও খবর দেওয়া হয়। তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে। ময়না তদন্তের পরই জানা যাবে তরুণীর মৃত্যুর আসল কারণ।

ঋত্বিকার খালু মলয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ঋত্বিকার বড় কোনও রোগ ছিল না। হঠাৎ কী হল, কিছুই বুঝতে পারছি না। তবে জিমগুলো যাতে ঠিকঠাক নির্দেশিকা মেনে চলে, সেটা নিশ্চিত করা দরকার। এটাই আমরা চাইব।সূত্র-আনন্দবাজার।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।