দাম্পত্য কলহ থেকে শারীরিক সমস্যা দূর হবে রান্নাঘরের এই তিনটি উপকরণে

রান্নাঘরে শুধুমাত্র পেট পুজো হয় এমনটা নয়, বাস্তুবিদরা মনে করেন, রান্না ঘরে থাকা এমন কয়েকটি ছোটখাট জিনিস যা আপনার জীবনকে উন্নতি করতে সাহায্য করবেন। তেজপাতা, লবঙ্গ আর নুন এই হতে পারে অসাধারণ এই সমস্যার সমাধান। sotto tv এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) তেজপাতা – অমাবস্যার পর দিন থেকে পূর্ণিমার দিন প্রতিদিন আপনাকে এই সহজ-সরল টোটকাতে করতে হবে। জেনে নিন, তেজপাতা কিভাবে আপনার জীবনকে সমৃদ্ধ করে তুলবে। তেজপাতা নিয়ে তার ওপরে চন্দন দিয়ে আপনার মনের ইচ্ছে লিখতে হবে এবং প্রতিদিন একটি করে তেজপাতা এমনটা করতে হবে। তারপরে এই তেজপাতাগুলোকে এক জায়গায় জড়ো করে রেখে দিতে হবে। তারপরে পূর্ণিমার পরের দিন এগুলোকে একসঙ্গে পুড়িয়ে দিতে হবে।

২) লবঙ্গ – যদি আর্থিক সমস্যার সমাধান করতে চান, তাহলে একটি কাঁচের পাত্রের মধ্যে বেশ কয়েকটা লবঙ্গ রেখে ঘরের কোণে রেখে দিতে পারেন। এটি যদি আপনি নিয়ম করে করতে পারেন, তাহলে সাংসারিক কলহ একেবারে দূর হয়ে যাবে। তবে প্রতিমাসে এই লবঙ্গ আপনাকে পরিবর্তন করতে হবে।

৩) নুন- বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, ঘরের কোণে একটা বাটিতে একটু নুন রেখে দিতে পারেন। এটি আপনার গৃহে পজিটিভ এনার্জিকে অনেকাংশে টেনে আনতে পারে। তবে এই মাঝেমধ্যে নুন কিন্তু আপনাকে পরিবর্তন করতে হবে। বাথরুমের মধ্যে ছোট্ট একটা কাঁচের বাটিতে নুন রেখে দিতে পারেন। কারণ আমাদের ঘরের মধ্যে বাথরুমের মধ্যে সবচেয়ে বেশি নেগেটিভ এনার্জি থাকে।

About admin

Check Also

বয়সে বড় নারীকেই প্রেমিকা হিসেবে পছন্দ করে পুরুষ

বহু বছর আগে আমাদের সমাজের নিয়ম ছিল যে, সম্পর্কে নারীকে সবসময় পুরুষের থেকে কমবয়সী হতে …