খালেদা জিয়ার পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রমাণ দেখালেন বিএনপি নেতা

শিপন সিকদার, নারায়ণগঞ্জ থেকে: পদ্মা সেতু নিয়ে সরগরম রাজনৈতিক অঙ্গন৷ আর এর মধ্যেই বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া পদ্মা সেতুর প্রথম ভিত্তিপ্রস্তর করেছিলেন সেই প্রমাণ দেখালেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলা রবি। শনিবার (১১ জুন) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নিত্যপ্রয়োজনীয় সহ গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি প্রমাণস্বরূপ সকলের সামনে একটি কাগজ প্রদর্শন করেন। যদিও তিনি বক্তব্যে জানান, ওই কাগজ সমাবেশ শেষে সাংবাদিকদের দেওয়া হবে কিন্তু কাগজটি সাংবাদিকদের দেওয়া হয়নি।

মনিরুল ইসলাম রবি বলেন, আপনারা জানেন পদ্মা সেতু নিয়ে অনেক কথা হয়েছে। আমি পদ্মা সেতু যারা শুরু করেছিল তাদেরকেও ধন্যবাদ জানাই যারা সমাপ্ত করেছে তাদেরকেও ধন্যবাদ জানাই। কারণ সরকার যাবে সরকার আসবে। আমি আপনাদের একটি জিনিস দেখাই। এই বলে তিনি সকলের সামনে বেগম খালেদা জিয়ার ভিত্তিপ্রস্তরের ফলকের ছবি সম্বলিত একটি কাগজ সকলের সামনে তুলে ধরেন।

মনিরুর ইসলাম রবি বলেন, পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন বেগম খালেদা জিয়া। এখানে ওবায়দুল কাদের পান নাই হাসান মাহমুদ পান নাই যে চাপাবাজি করবে। সেজন্য যারা পদ্মা সেতু শুরু করেছিলেন তাদেরকেও অভিনন্দন জানাই যারা সমাপ্ত করেছে তাদেরকেও অভিনন্দন জানাই।

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!