এবার পরীর জন্য খাবার নিয়ে এলেন আরেক ‘মা’

জীবনের নতুন অধ্যায়ের প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন চিত্রনায়িকা পরীমণি। তার গর্ভে বেড়ে উঠছে আরও এক প্রাণ। যার বয়স এখন আট মাস। এই গুরুত্বপূর্ণ সময়ে নিজেকে সব ধরণের কাজ থেকে বিরত রাখছেন পরী। স্বামী শরিফুল রাজও তার সেবাযত্নের ত্রুটি রাখছেন না।

মাতৃত্বের এই সময়ে পরীমণির জন্য ভালোবাসা আর উপহার নিয়ে হাজির হচ্ছেন সিনে অঙ্গনের অনেকেই। কিছুদিন আগেই অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার জন্য উপহার পাঠান। এরপর অভিনেত্রী শিল্পী সরকার অপু নিয়ে আসেন হরেক রকম খাবার, ফুল ও শাড়ি। এসব ভালোবাসায় আপ্লুত হন পরী। জানান, অপুকে তিনি মায়ের মতো ভালোবাসেন।

এবার পরীমণির জন্য নানারকম খাবার রান্না করে নিয়ে এলেন তার আরেক ‘মা’ চয়নিকা চৌধুরী। অন্তঃসত্ত্বা পরীর পাতে খাবার তুলেও দেন এই নির্মাতা। ওই মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করেন পরীর স্বামী, অভিনেতা শরিফুল রাজ।

ছবি পোস্ট করে পরীমণি ফেসবুকে লিখেছেন, ‘তোমাকে নিয়ে কিছু লেখাটা আমার জন্যে আসলেই কঠিন কিছু হয়ে যায় সবসময়। কী যে লিখতে চাই, সেসব ঠিক লিখতেই পারি না কখনো! আমার এই মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তো তুমি ছিলে। কত যত্ন করেছো সবসময়! এসবের কৃতজ্ঞতা কি আর এমনিই এমনিই বলা হয়ে যায় বলো! মায়েরা এমনই তাই না! আমিও তোমার মতো একজন প্রাউড মাদার হবো দেখো। মন ভরে দোয়া দিও… এভাবেই।’

চয়নিকার প্রতি ভালোবাসা জানিয়ে পরী আরও লেখেন, ‘তার এত ব্যস্ততার মাঝেও আমার জন্য এসব করতে ভুল নেই। মা শোনো, আই লাভ ইউ অনেক অনেক অনেক।’

চয়নিকা চৌধুরীকে মা বলেই সম্বোধন করেন পরীমণি। এই নির্মাতার পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন পরী। সেই থেকে তাদের মধ্যে দারুণ সম্পর্ক। পরীর দুর্দিনেও সর্বদা পাশে ছিলেন চয়নিকা।

Check Also

নামাজের হিসাব আমি মানুষকে কেন দেব: সানাই

বিনোদন জগতে পা রেখেছিলেন নায়িকা হওয়ার জন্য। কিছুদিন মডেলিং করার পর সিনেমায় সুযোগও পান। অভিনয় …