পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৪ – Palli Bidyut Samity Job Circular

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ নিম্নোক্ত শর্তে বিলিং সহকারী (সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে “দৈনিক মজুরী ভিত্তিক”) পদে নিয়োগের প্যানেল তৈরীর নিমিত্তে যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভৌগোলিক এলাকার স্থায়ী বাসিন্দা মহিলা নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিম্নোক্ত ছকে পদ সংক্রান্ত বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামপল্লী বিদ্যুৎ সমিতি
ওয়েবসাইটreb.gov.bd.
পদ সংখ্যা০১ টি
খালি পদঅখংস্য
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/MBBS
আবেদনের প্রক্রিয়ানিম্নোক্ত ছকে পদ সংক্রান্ত বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো।
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ৩০ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমডাকযোগে

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৪

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ প্রকাশিত। পল্লী বিদ্যুৎ সমিতি একটি জন-ভিত্তিক স্বাস্থ্যসেবা-ভিত্তিক সংস্থা, যা স্বাস্থ্যসেবা, নারীর ক্ষমতায়ন, শিক্ষা, দুর্যোগ ব্যবস্থাপনা, জরুরি ত্রাণ, পুষ্টি, পানি ও স্যানিটেশন, কৃষি, মৌলিক অধিকার-ভিত্তিক অ্যাডভোকেসি এবং গবেষণার ক্ষেত্রে পরিষেবা প্রদান করে। গত পাঁচ দশকে গণস্বাস্থ্য কেন্দ্র সারাদেশের ২৩টি জেলার ৪১টি উপজেলার ১২৮টি ইউনিয়নে ১০১৭টি গ্রামে প্রায় ১.৬৭ মিলিয়ন মানুষকে সেবা প্রদান করেছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Palli Bidyut Samity Job Circular 2024

  • আবেদনের শেষ সময়: ৩০ জুন, ২০২৪ইং।
আবেদনের নিয়ম: সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে "কাজ নাই মজুরী নাই" ভিত্তিতে নিম্নোক্ত শর্তানুযায়ী সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে বিলিং সহকারী পদে নিয়োগের প্যানেল তৈরীর নিমিত্ত যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী (সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ভৌগলিক এলাকার স্থায়ী বাসিন্দা) মহিলা নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফর্মে স্ব-হস্তে পুরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদনের শেষ তারিখ ৩০/০৬/২০২৪ খ্রিঃ। নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য ও শর্তাবলী সাতক্ষীরা পবিসের ওয়েব সাইট www.pbs.satkhira.gov.bd. হতে সংগ্রহ করা যাবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

পল্লী বিদ্যুৎ সমিতি এর ওয়েব সাইট (www.pbs.faridpur.gov.bd) হতে আবেদন ফরম (ফরম নং-পমাসপ ১১০-০০২. ভার্সন-০১) ডাউন লোড পূর্বক নিজ হাতে যথাযথভাবে পূরণ করে আগামী ০২/০৬/২০২৪খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জেনারেল ম্যানেজার, ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি, কানাইপুর, ফরিদপুর বরাবর ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন পত্র প্রেরণ করতে হবে। সাদা কাগজে লিখিত বা টাইপকৃত, সরাসরি হাতে হাতে কোন আবেদনপত্র এবং উল্লেখিত তারিখের পর প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। খামের উপর প্রার্থীর পদের নাম সুস্পষ্টভাবে লিখতে হবে।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ

প্রার্থী কর্তৃক আবেদন পত্রের সাথে জেনারেল ম্যানেজার, ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর অনুকূলে যে কোন তফসীল ব্যাংক হতে ১০০/= (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে এবং ৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন সত্যায়িত ছবি, সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার (যদি থাকে) সনদের সত্যায়িত ফটোকপি, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভা/সিটি কর্পোরেশনের নিকট থেকে নাগরিকত্বের সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি (নাম ও পদবী সম্বলিত সীলসহ ১ম শ্রেনীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

নির্বাচিত প্রার্থীকে প্রাথমিক অবস্থায় এক বছরের জন্য অন-প্রবেশনে নিয়োগ করা হবে। অন-প্রবেশনে থাকাকালীন অর্পিত দায়িত্ব ও কর্তব্যসমূহ যথাযথভাবে সম্পাদন, বাৎসরিক কর্মমূল্যায়ন এবং পুলিশ ভেরিফিকেশন রিপোর্ট সন্তোষজনক বিবেচিত হলে (পবিস নির্দেশিকা ৩০০-১৪, ৩০০-১৭ ও ৩০০-২৪) শর্ত সাপেক্ষে পবিসের নিজস্ব স্যালারী প্যাটার্ন এর নির্ধারিত বেতন পরিধিতে চাকুরী নিয়মিত করা হবে।

About Sotto TV

Check Also

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ জনবল নেবে পাওয়ার গ্রিড কোম্পানি অব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *