মঙ্গলবার , অক্টোবর 4 2022

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বেতন ৬৭ হাজার

পায়রা বন্দর কর্তৃপক্ষে রাজস্ব খাতে অস্থায়ীভাবে সৃজনকৃত পাইলট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহীরা নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম

পাইলট

পদসংখ্যা

০২টি

যোগ্যতা ও অভিজ্ঞতা

মাস্টার (এফজি) বা প্রথম শ্রেণি (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজের প্রথম মেট হিসেবে দুই বছরের অভিজ্ঞতা; অথবা তৃতীয় শ্রেণি (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজে আট বছরের সামুদ্রিক অভিজ্ঞতা।

বয়স

২০২২ সালের ১ আগস্ট অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে।

বেতন স্কেল

মাসিক ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটে আপলোড করা নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সব সনদ/ট্রান্সক্রিপ্ট, মার্কশিট, জাতীয়তা/নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, মুক্তিযোদ্ধা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি সংযুক্ত করে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে। খামের ওপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে। নির্ধারিত আবেদন ফরমের ছক, আবেদনপদ্ধতি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

পরিচালক (প্রশাসন), পায়রা বন্দর কর্তৃপক্ষ, কলাপাড়া, পটুয়াখালী।

আবেদনের শেষ সময়

২৫ আগস্ট, ২০২২

ভিডিও থেকে আরও বিস্তারিত জানতে পারবেন

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি 2022,পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পায়রা বন্দর কর্তৃপক্ষ,পায়রা বন্দর কি সরকারি,পায়রা বন্দর নিয়োগ পরীক্ষার ফলাফল,পায়রা সমুদ্র বন্দর নিয়োগ,পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

Check Also

পুলিশ নিয়োগ সার্কুলার ২০২২

পুলিশ নিয়োগ সার্কুলার: সকল বাংলাদেশ পুলিশ সুপারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি (Police Job Circular) লোক নিয়োগ …