দেশে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এ সময় তাকে ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত। তবে তার দেশে পা রাখার আগেই একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয়কে নিয়ে বিমান বন্দরে আসেন অপু বিশ্বাস।

তাহলে কি শাকিব-কে নিতেই বিমান বন্দরে আসেন অপু বিশ্বাস? কিন্তু না তিনি তার ছেলেকে নিয়ে ভারত যাওয়ার উদ্দেশ্যে বিমান বন্দরে চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ নিয়ে চলছে নানা গুঞ্জন। বুধবার বেলা ১২ টার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান শাকিব খান। তার ফ্লাইটটি ঢাকায় পৌঁছানোর কিছু সময় আগে আরেকটি ফ্লাইটে ভারতের কলকাতার উদ্দেশ্যে উড়াল দেন অপু বিশ্বাস। অপুর ভারত গমনের বিষয়ে নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠ চলচ্চিত্র নির্মাতা বন্ধন বিশ্বাস।

তবে হঠাৎ কেন অপুর ভারতে যাওয়া সে বিষয়ে কোনো ধারনা দিতে পারেননি এই নির্মাতা। কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। নাম ‘আজকের শর্টকাট’। এটিই অপুর প্রথম টলিউড সিনেমা। এই সিনেমার প্রচারণার জন্যই কলকাতায় গেছেন নায়িকা। ‘শর্টকাট’ নামের সেই চলচ্চিত্রের কাজও শেষ হয়েছে।

এই সিনেমায় অপুর সঙ্গে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং গৌরব চক্রবর্তী। অপু বিশ্বাসের আগামী ২৫ আগস্ট দেশে ফেরার কথা রয়েছে। উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে দুজনেই বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু। এরপরের বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

শাকিবকে পা ছুঁয়ে সালাম করতে বিমানবন্দরে নারী ভক্ত: দীর্ঘ ৯ মাস পর দেশের মাটিতে পা রাখলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার (১৭ আগস্ট) তাকে বহনকারী উড়োজাহাজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এদিন দুপুরে দেশের মাটিতে পা রাখেন তিনি। এসময় পছন্দের নায়ককে একবারের মতো দেখার জন্য বিমানবন্দরে ভীড় করে হাজারো সাকিব ভক্ত। মঙ্গলবার সকাল থেকেই বিমানবন্দরে জড়ো হতে থাকেন তারা। এরপর সেখানে সাকিবের আগমনী অপেক্ষায় স্লোগানও দিতে

দেখা যায় তাদের। এদের মধ্যেই এক নারী ভক্ত সাংবাদিকদের আলাদা করে নজর কাড়েন। ওই নারী ভক্ত জানান, শাকিবের সিনেমা ছাড়া তার দিন কাটে না। সকাল থেকে তাকে দেখার জন্য অপেক্ষা করছেন। তিনি বলেন, ‘শাকিব খান আমার ভালোবাসার নায়ক। তাকে একনজর দেখার জন্য এখানে এসেছি। তাকে না দেখা পর্যন্ত পাগল পাগল লাগছে। শান্তি পাচ্ছি না।

যদি দেখা হয়, তাহলে তার পা ছুঁয়ে সালাম করতে চাই। সুপারস্টারের কাছে আমার অনুরোধ, তিনি যেন আমাকে এই সুযোগটা দেন। এটা আমার ১২ বছরের স্বপ্ন। আল্লাহর কাছেও বলেছি।’ উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন।

যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়া ‘মায়া’, ‘প্রিয়তমা’ ও ‘কবি’সহ বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে এগোবেন শাকিব খান। ভক্তদের প্রত্যাশা, নতুনভাবে সবাইকে চমকে দেবেন তাদের প্রিয় নায়ক।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।