স্টাইলে আর কমফোর্টে ঈদ কাটুক বাটার সঙ্গে

স্টাইল, কমফোর্ট এবং গ্রাহকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বাটা নিয়ে এসেছে এবারের ঈদ কালেকশনে ৬০০–এর বেশি ডিজাইন। সব বয়সের সবার জন্য ছেলে, মেয়ে ও বাচ্চাদের এই কালেকশনে রয়েছে আকর্ষণীয় ও এক্সক্লুসিভ সব জুতা। স্টাইলিশ আর কমফোর্টেবল হওয়ায় ক্রেতারা বাটাকে রাখে যেকোনো অনুষ্ঠানের জন্য পছন্দের শীর্ষে।

এই ঈদে বাটা নিয়ে এসেছে উন্নত প্রযুক্তির ফ্যাশনেবল সব জুতা। সেই অত্যাধুনিক প্রযুক্তির মধ্যে একটি হলো ‘মেমোরি ফোম’, যা দেয় ৫০ শতাংশ বেশি আরাম এবং দীর্ঘ স্থায়িত্ব। যাদের ফ্ল্যাট ফুট সিনড্রোম আছে, তাদের জন্য আরও একটি আরামদায়ক প্রযুক্তি হলো ‘অর্থলাইট কুশোনিং’। ‘লাইফ টেকনোলজি’ দিয়ে তৈরি জুতাগুলোর আছে অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য। লাইট ওয়েট এবং ট্রেন্ডি ডিজাইন এক হয়ে জুতাগুলোকে বানায় ফ্যাশন চয়েসে নাম্বার ওয়ান।

করোনা মহামারির পরে গ্রাহকেরা কেনাকাটার জন্য অনলাইন প্ল্যাটফর্মের দিকে বেশি ঝুঁকছে। ঠিক এ সময়ই দেশের প্রথম ও বৃহত্তম অনলাইন জুতার স্টোর হিসেবে এগিয়ে এসেছে বাটা। batabd.com ওয়েবসাইটে আছে ২০০০-এর বেশি ডিজাইন। সঙ্গে আছে আকর্ষণীয় সব অফার, যেমন উইকেন্ডে ২৫ শতাংশ ফ্ল্যাশ ডিল, ৫০ শতাংশ পর্যন্ত দুর্দান্ত ডিসকাউন্ট, আর ফ্রি হোম ডেলিভারি তো আছেই। একই সঙ্গে অনলাইনে কেনা পণ্য যেকোনো বাটা আউটলেট থেকে এক্সচেঞ্জ করার সুযোগও রয়েছে।

এই ঈদে ব্র্যাক ব্যাংক এবং বিকাশ, নগদ পেমেন্টের মাধ্যমে কেনাকাটায় বাটায় রয়েছে ক্যাশব্যাক অফার। বাটা সব সময় গ্রাহকদের কাছে সময় উপযোগী থাকার চেষ্টা করে, আর এবারের ঈদের স্টাইলিশ কালেকশন বাটার সেই চেষ্টারই একটা প্রতিফলন।

About admin

Check Also

ইতালি যেতে কত টাকা লাগে- ভিসা আবেদন করার নিয়ম এবং খরচ- বেতন কত?

ইতালি যেতে কত টাকা লাগে- ভিসা আবেদন করার নিয়ম এবং খরচ- বেতন কত?

ইতালি যেতে কত টাকা লাগে- ভিসা আবেদন করার নিয়ম এবং খরচ- বেতন কত? ইতালি ইউরোপিয়ান …