বিয়েতে ক্যাটরিনাকে দামি উপহার দিলেন সাবেক দুই প্রেমিক

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ৯ ডিসেম্বর রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে ভিকি কৌশলকে বিয়ে করেছেন। বিয়েতে এ অভিনেত্রীর সাবেক দুই প্রেমিক সালমান খান ও রণবীর কাপুর না আসলেও উপহার পাঠিয়েছেন তারা। তবে ক্যাটরিনার সাথে সাত পাক না ঘুরুতে পারলেও উপহারেই ভিকি কৌশলকে ছাপিয়ে গেলেন সাবেক দুই প্রেমিক। খবর আনন্দবাজারের।

জানা যায়, ক্যাটরিনাকে ভিকির দেওয়া বাগদানের আংটির দাম ১.৩ কোটি টাকা। কিন্তু এ অভিনেত্রীর সাবেক দুই প্রেমিক যেসব উপহার দিয়েছেন তার কাছে নাকি এ আংটির দাম একেবারেই কম। সালমান খান নতুন এ দম্পতিকে উপহার হিসেবে দিয়েছেন ৩ কোটি টাকা দামের গাড়ি। আর অপর প্রেমিক রণবীর দিয়েছেন ২.৭ কোটি টাকা দামের হিরের নেকলেস!

এদিকে এই অভিনেত্রীর অন্য অভিনেতা বন্ধুদের উপহার তো রয়েছে। আলিয়া ভাট উপহার হিসেবে দিয়েছে লাখ টাকার সুগন্ধি! অনুশকা শর্মা দিয়েছেন ৬.৪ লাখ টাকা দামের হিরের কানের দুল। ঘর সাজাতে জুড়ি নেই শাহরুখ খানের। তিনি উপহার দিয়েছেন দেড় লাখ টাকা দামের মূল্যবান পেন্টিং। পিছিয়ে নেই হৃতিক রোশনও। তিনি দিয়েছেন ৩ লাখ টাকা দামের দ্বিচক্র যান। তাপসী পান্নু ভিকিকে দিয়েছেন ১.৪ লাখ টাকা মূল্যের একটি প্ল্যাটিনাম কবজিবন্ধ।

উল্লেখ্য, সালমান ক্যাটরিনা এককালের সহকর্মী, প্রেমিক-প্রেমিকা আর এখন খুব ভালো বন্ধু। সালমান খান ও ক্যাটরিনা কাইফ তাঁদের প্রেম নিয়ে প্রকাশ্যে কখনো কিছু বলেননি, কিন্তু তাঁদের আচরণ বলে দিয়েছে, ডুবে ডুবে জল খাচ্ছেন তাঁরা। এভাবে এই জুটির অঘোষিত প্রেমে বুঁদ হয়ে ছিল বলিউড। রূপকথার সেই প্রেমে রণবীর কাপুর দমকা হাওয়া হয়ে উড়িয়ে নিয়ে গেলেন রাজকন্যা ক্যাটরিনা কাইফকে। মুহূর্তেই তছনছ হয়ে যায় সালমান খানের সাজানো বাগান।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।