বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

ভালোবাসা দিবসে বিয়ের খবর দিয়ে রীতিমত চমকে দিয়েছেন টালিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে নাকি তার বিয়ে? সোমবার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই বিয়ের আমন্ত্রণপত্র। ইনস্টাগ্রামে সেটি পোস্ট করেছেন স্বয়ং প্রসেনজিৎ। কী লেখা তাতে?ডিজিটাল সেই বিয়ের কার্ডে লেখা,‘সবিনয় নিবেদন, মহাশয়/মহাশয়া, বিগত তিন দশকের বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামী দিনে পথ চলতে চাই।

পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণপত্রের ত্রুটি মার্জনীয়। বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে–সম্পর্কিত যেকোনো রকম তথ্যের জন্য কোনোরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

চমকে মোড়ানো এই বিয়ের আমন্ত্রণপত্রের পেছনের ঘটনা অবশ্য ভিন্ন। মূলত ‘প্রাক্তন’ ছবির জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা আবারও পর্দায় জুটি বাঁধতে চলেছেন। সেই ছবির ঘোষণা দিতেই এমন চমকের আশ্রয় নিলেন ছবির সঙ্গে সংশ্লিষ্ট সকলে।

সিনেমাটির পরিচালক সম্রাট শর্মা আনন্দবাজার ডিজিটালকে বলেছেন, ‘অনেক দিন ধরেই পাত্র-পাত্রী খোঁজা চলছিল। বিয়ের মরশুম, প্রেমের মাস। এর থেকে ভালো দিন আর নেই, এ রকম শুভ সংবাদ সবাইকে জানানোর। খুব শিগগিরই শুভ লগ্ন দেখে বিয়ের তারিখ ঘোষণা হবে।’

প্রসঙ্গত, প্রায় দেড় দশক পর শিবপ্রসাদ-নন্দিতা ‘প্রাক্তন’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় ফিরেছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ সিনেমায় (২০১৮) কাজ করেন তারা।

About admin

Check Also

নায়িকা শাবানার সন্তানেরা কে কী পেশায় আছেন না জানলে জেনে নিন ! সত্যি বিশ্বাস করা যায় না!

শাবানার সন্তানরা কে কি করছেন: সন্তানদের ভবিষতের কথা চিন্তা করে চলচ্চিত্রের ৩৬ বছরের সোনালী ক্যারিয়ার …