সোমবার , জানুয়ারী 30 2023

৯৭ বছরের বৃদ্ধা মাকে কোলে তুলে আ’ছাড় দিয়ে মে’রে ফে’লল ছেলে

মা’দকের টাকা না দেয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) কোলে তুলে আ’ছাড় দিয়ে হ’ত্যা করলেন মো. মিজানুর রহমান (৪০) নামে এক মা’দকা’সক্ত ছেলে।

মঙ্গলবার  বিকেলে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ছেলে মিজানুর রহমানকে আ’টক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মা’দকা’সক্ত মিজানুর রহমান মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেব মাস্টারপাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়ার বাসিন্দা মো. মিজানুর রহমান দীর্ঘদিন ধরে মা’দকা’সক্ত। মঙ্গলবার বিকেলে ম’দ্য’প অবস্থায় মা কুলছুম বেগমের কাছে নে’শার জন্য এক হাজার টাকা চান। কিন্তু মা’দক সেব’নের টাকা দিতে অ’স্বীকার করেন মা।

ক্ষি’প্ত হয়ে বৃদ্ধা মাকে লা’ঠি দিয়ে পে’টা’তে এবং কি’ল’ঘু’ষি মা’র’তে শুরু করেন মিজানুর। এরপর বৃদ্ধা মাকে কোলে তুলে আ’ছাড় দিয়ে মাটিতে ফেলে দেন। এতে মায়ের হাত-পা ভে’ঙে যায়।

মাকে রক্ষার জন্য বৃদ্ধ বাবা এগিয়ে এলে তাকেও মা’র’ধ’র করেন মা’দকা’সক্ত ছেলে। গু’রু’তর অবস্থায় কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মা’রা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মা’দকা’সক্ত ছেলেকে গ্রে’ফ’তার করা হয়েছে। বৃদ্ধা মায়ের ম’র’দেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

চলন্ত বাইকের ট্যাঙ্কে মুখোমুখি বসতে বাধ্য করা হয়েছিল প্রেমিকাকে, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সৃষ্টি করে দম্পতি

বেশিরভাগ মানুষই ফিল্ম জগত এবং বাস্তব জগতের মধ্যে পার্থক্য করতে অক্ষম। রিল জগতে দেখানো সমস্ত …