ভাড়া করা বিমানে আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজ, নামতে পারেন আজই

শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসর। ফ্রাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নিতে ভারতের উদ্দেশে উড়াল দিয়েছেন মুস্তাফিজুর রহমান। আজ শনিবার সকাল ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে (ভাড়া করা বিমান) তিনি ঢাকা ছাড়েন। তবে আইপিএলে সুযোগ পাওয়া বাকি দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন কুমার দাসের যাওয়া এখনো অনিশ্চিত। বিসিবি এখনও তাদের এনওসি দেয়নি।

আজ রাতে মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে লক্ষ্ণৌ সুপার জায়ান্ট। তার আগেই দলের সঙ্গে যোগ দেবেন মুস্তাফিজুর রহমান। দিল্লির একাদশে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। কারণ দলটিতে বিদেশি পেসার হিসেবে মুস্তাফিজের সঙ্গী দক্ষিণ আফ্রিকার আনরিখ নরকিয়া। নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সিরিজ থাকায় মুস্তাফিজের দিল্লির একাদশে থাকার সম্ভাবনা বেশি।

এদিকে কলকাতা নাইট রাইডার্সে সুযোগ পাওয়া সাকিব আর লিটনকে এখনই ছাড়বে না বিসিবি। ৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ আছে। সাকিব যেহেতু টেস্ট অধিনায়ক আর লিটন দলের সেরা ব্যাটার, তাই তাদেরকে ওই ম্যাচ খেলাতে বাধ্য করছে বিসিবি। আর মুস্তাফিজ টেস্ট না খেলায় তাকে সেই বাধ্যবাধকতার মাঝে পড়তে হয়নি। তাই সাকিব-লিটনের অপেক্ষা বাড়ছে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।