সোমবার , জানুয়ারী 30 2023

মিস করা কঠিন, বাজার গরম করতে Moto Edge 30 Fusion Viva Magenta একটি নতুন রঙে লঞ্চ করা হয়েছে

13 সেপ্টেম্বর, 2022-এ, Motorola ভারতীয় বাজারে তার ‘সর্বশেষ ফ্ল্যাগশিপ অফার’ হিসাবে Moto Edge 30 Fusion স্মার্টফোন লঞ্চ করেছে। এবং আজ, 7ই জানুয়ারী, Pantone-এর সাথে অংশীদারিত্বে, কোম্পানি ‘Viva Magenta’ নামে মিড-রেঞ্জ ফোনের একটি নতুন রঙের বৈকল্পিক ঘোষণা করেছে। স্মরণ করার জন্য, উল্লেখিত রঙের বিকল্পের সাথে ফোনটি গত ডিসেম্বরে বিশ্বব্যাপী ঘোষণা করা হয়েছিল এবং এক মাসের মধ্যে নতুন রঙটি ভারতীয় গ্রাহকদের জন্যও উপলব্ধ করা হয়েছিল। এরপর হ্যান্ডসেটটি এখন মোট ৩টি আকর্ষণীয় রঙের বিকল্পে পাওয়া যাবে। যথা- বিদ্যমান কসমিক গ্রে, সোলার গোল্ড এবং নতুন ভিভা ম্যাজেন্টা। যাইহোক, রঙ বাদে, ডিভাইসের বাকি স্পেসিফিকেশন একই থাকে। আসুন আমরা এখন Moto Edge 30 Fusion স্মার্টফোনের Viva Magenta রঙের বিকল্পের দাম এবং উপলব্ধতা সম্পর্কে জানি।

Moto Edge 30 Fusion Viva Magenta রঙের বৈকল্পিক মূল্য এবং ভারতে উপলব্ধতা

Motorola-এর টুইট অনুসারে, Moto Edge 30 Fusion ফোনের নতুন Viva Magenta রঙের বিকল্পটি ভারতে কেনার জন্য 12 জানুয়ারী বিকাল 3PM থেকে শুরু হবে। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং দেশের অন্যান্য বড় খুচরা দোকানের মাধ্যমে পাওয়া যাবে।

ভারতে ফোনের এই নতুন কালার ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 39,999 টাকা। তবে প্রথম বিক্রির অংশ হিসেবে কিছু ব্যাঙ্ক কার্ডের ব্যবহার বন্ধ করা হচ্ছে। উদাহরণস্বরূপ, যদি গ্রাহকরা IndusInd ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে তারা চার্জ করা মূল্যে 3,500 টাকার তাত্ক্ষণিক ছাড় পাবেন৷

motorola edge 30 ফিউশন স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে, Motorola Edge 30 Fusion স্মার্টফোনের নতুন কালার ভেরিয়েন্টের সমস্ত বৈশিষ্ট্য মূল মডেলের মতোই। এটি একটি 6.55-ইঞ্চি ফুল এইচডি প্লাস (1,080×2,400 পিক্সেল) বাঁকা প্রান্ত সহ POLED ডিসপ্লে, 20:9 আকৃতির অনুপাত, 409 পিপিআই পিক্সেল ঘনত্ব, 144Hz রিফ্রেশ রেট, 360Hz টাচ স্যাম্পলিং রেট, 10-বিট রঙের জন্য সমর্থন করে। DCI-P3 কালার গামুট, 1,100 নিট পিক ব্রাইটনেস এবং HDR10+। এই এজ 30-সিরিজ ‘ফিউশন’ মডেলটিতে একটি ধাতব ফ্রেম রয়েছে এবং এর সামনে এবং পিছনের প্যানেলগুলি ডুয়াল গরিলা গ্লাস 5 দ্বারা সুরক্ষিত। ডিভাইসটিতে Qualcomm Snapdragon 888 Plus প্রসেসর রয়েছে। এটি 8 GB LPDDR5 RAM এবং 128 GB UFS 3.1 স্টোরেজ পাবে। ফোনটি Android 12 অপারেটিং সিস্টেমে চলে। যাইহোক, পরবর্তী তারিখে আরও দুটি OS আপগ্রেড যেমন Android 13 এবং Android 14 পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। নিরাপত্তার জন্য, এটি একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক বৈশিষ্ট্য পাবে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge 30 Fusion এর পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলো হলো- অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, 13-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এই পিছনের সেন্সরগুলি সর্বাধিক 30fps হারে 4K আল্ট্রা-এইচডি ভিডিও রেকর্ডিং সমর্থন করে৷ এবং সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনটিতে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

হ্যান্ডসেটের সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে – 5G, 4G LTE, Wi-Fi 6e 802.11ax, Bluetooth v5.2, GPS, NFC, ডুয়াল সিম স্লট এবং USB Type-C পোর্ট৷ যতদূর অডিও সিস্টেম উদ্বিগ্ন, এটি ডলবি অ্যাটমস প্রযুক্তির সমর্থন সহ ডুয়াল স্টেরিও স্পিকার বৈশিষ্ট্যযুক্ত। এবং পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 30 Fusion-এ একটি 4,400mAh ক্ষমতার ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা 68W টার্বো-পাওয়ার ফাস্ট চার্জিং সমর্থন করে। ফোনটিতে IP52 সার্টিফাইড ওয়াটার এবং ডাস্ট রেজিস্ট্যান্ট চ্যাসিস রয়েছে। এটির পরিমাপ 158.48 x 71.99 x 7.45 মিমি এবং ওজন 175 গ্রাম।

Check Also

Mahindra Thor SUV-এর সবচেয়ে সস্তা ভেরিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম

নতুন বছরের শুরুতে সবচেয়ে বড় চমক মাহিন্দ্রার থার SUV-এর একটি নতুন সাশ্রয়ী মূল্যের ভেরিয়েন্ট হওয়া …