সহকারী উপজেলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Assistant Upazila Job Circular

সহকারী উপজেলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Assistant Upazila Job Circular 2024: পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার), বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, ঢাকা কর্তৃক গত ২৬.০৬.২০২৩ তারিখে ৮০.০০.০০০০.৩০১,৭৩.০০২.২৩-৮৮ নম্বর স্মারকে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তির (ক্রমিক নম্বর-৪০) সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার [১০ম গ্রেড) পদের নিম্নরূপ সংশোধন করা হলো।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামসহকারী উপজেলা
ওয়েবসাইটwww.mopme.gov.bd/
পদ সংখ্যা০১ টি
খালি পদ১৫৯টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি/স্নাতক
আবেদনের প্রক্রিয়াbpsc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ০১ জুলাই, ২০২৪
আবেদনের শেষ তারিখ২৫ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

সহকারী উপজেলা নিয়োগ ২০২৪

সহকারী উপজেলা ১৫৯ পদসমূহে অনলাইনে নিয়োগর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সহকারী উপজেলা ০১ টি পদে মোট ১৫৯ জনকে নিয়োগ দেবে। নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নামঃ সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার
পদসংখ্যাঃ
১৫৯টি (বিভাগীয় কোটায় পূরণযোগ্য) স্থায়ী।
যোগ্যতাঃ কোনো স্বীকৃতপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় হতে ২য় শ্রেণীর স্নাতক ডিগ্রিসহ ২য় শ্রেণীর মাস্টার্স ডিগ্রি।
বয়সঃ ৪৫ বছর।
বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা।

Assistant Upazila Job Circular 2024

  • আবেদন শুরুর তারিখ০১ জুলাই , ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ২৫ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের প্রক্রিয়া: সহকারী উপজেলা অনলাইনে (online) http://bpsc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

সাধারণ নির্দেশাবলী:

অনলাইনে আবেদনপত্র (বিপিএসসি ফরম-SA) পূরণ এবং পরীক্ষার ফি জমাদান শুরু ও শেষ হওয়ার তারিখ ও সময়: অনলাইনে আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০১,০৭,২০২৪ খ্রিঃ, দুপুর ১২,০০টা। অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময়: ২৫.০৭.২০২৪ খ্রিঃ, সন্ধ্যা ৬.০০টা। কেবল User ID প্রাপ্ত প্রার্থীগণ ২৫.০৭.২০২৪ তারিখ সন্ধ্যা ৬.০০ টা হতে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে অর্থাৎ ২৮.০৭.২০২৪ তারিখ, সন্ধ্যা ৬.০০ টা পর্যন্ত SMS এর মাধ্যমে ফি জমা দিতে পারবেন। নির্ধারিত তারিখ ও সময়ের পরে SMS এর মাধ্যমে ফি জমাদান এবং অনলাইনে কোন আবেদন গ্রহণ করা হবে না। ফি জমাদানের পূর্ব পর্যন্ত আবেদনপত্র সংশোধনের সুযোগ রয়েছে। প্রার্থীদের আবেদনের প্রিন্ট কপি দেখে নিশ্চিত হয়ে ফি জমা দিতে হবে।

Assistant Upazila Job Circular

ফি জমাদানের পর আবেদনপত্রে আর কোন সংশোধনের সুযোগ থাকবে না। ইতঃপূর্বে গত ২৬.০৬.২০২৩ তারিখে ৮০,০০,০০০০,০০১,৭৩.০০২.২৩-৮৮ নং স্মারকের মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তি নং ৪০ এ উল্লিখিত সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার পদে যে সকল প্রার্থীগণ আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই। বিজ্ঞপ্তির অন্যান্য সকল শর্তাবলি ও তথ্যাদি অপরিবর্তিত থাকবে। শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পরামর্শ দেয়া যাচ্ছে। যে কোনো ধরণের তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার (১০ম গ্রেড) এর শূন্য পদে [বিজ্ঞপ্তি নম্বর (৪০/২০২৩] আবেদন করতে ইচ্ছুক প্রার্থীগণ Teletalk BD. Ltd. এর Web Address:http://bpsc.teletalk.com.bd অথবা বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের Web Address: www.bpsc.gov.bd এর মাধ্যমে নির্ধারিত Application form for Non Cadre Examination ক্লিক করে রেজিস্ট্রেশনের কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। Online Application Form (BPSC Form-5A) Internet Explorer, Mozilla Firefox, Google Chrome এবং Opera Browser এ ওপেন করা যাবে।

সহকারী উপজেলা নিয়োগ বিজ্ঞপ্তি

উল্লিখিত ৪টি Browser এর মধ্যে কোন একটিতে সমস্যা দেখা দিলে Refresh করে অপর যেকোন একটি Browser Open করে ফরম পূরণের কার্যক্রম শুরু করতে হবে। উল্লিখিত Website ওপেন করে Non Cadre select করলে Advertisement, Instructions এবং Application Form এর রেডিও বাটন পাওয়া যাবে। Application Form এর রেডিও বাটন ক্লিক করলে বিজ্ঞাপিত পদের তালিকা দেখা যাবে। উক্ত Form এর তালিকা থেকে কাঙ্খিত পদের রেডিও বাটন ক্লিক করলে BPSC Form-5A দৃশ্যমান হবে।

About admin

Check Also

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ জনবল নেবে পাওয়ার গ্রিড কোম্পানি অব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *