ইটভাটা শ্রমিকের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ায় দ্বিতীয় বিয়ে করলেন ইমাম

সিরাজগঞ্জের শাহজাদপুরে ইটভাটা শ্রমিকের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ায় দ্বিতীয় বিয়ে করলেন মো. সাইফুল ইসলাম। তিনি ব্রজবালা গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং সড়াতৈল খলিফা পাড়া জামে মসজিদের ইমাম। তার প্রথম পক্ষের স্ত্রীসহ দুইটি সন্তান রয়েছে।

জানা যায়, উপজেলার কায়েমপুর ইউপির ব্রজবালা গ্রামের দরিদ্র ইট ভাটা শ্রমিক রাত ২টার দিকে প্রতিদিন ভাটার কাজের জন্য চলে যান। সকাল ১০টার দিকে বাড়ি ফেরেন। ফলে রাতে স্বামীর অনুপস্থিতির সুযোগে দুই সন্তানের জননীর সঙ্গে পার্শবর্তী মো. সাইফুল ইসলাম পরকীয়া প্রেম গড়ে তোলেন।

দুই বছর যাবৎ ফজরের নামাজ পড়ানোর অজুহাত দেখিয়ে কিছুটা আগেই বাড়ি থেকে বেরিয়ে এসে নিয়ম করে ভাটা শ্রমিকের স্ত্রীর ঘরে ঢুকে প্রেমে মজে যান সাইফুল। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাত ৩ টার দিকে সাইফুল ওই নারীর ঘরে যান। এ সময় হঠাৎ ঘুম ভেঙে ঘরে অন্য কারো উপস্থিতি টের পান ইটভাটা শ্রমিকের বাবা-মা। পরে ঘরে গিয়ে ইমামের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান নারীকে। এ সময় সাইফুলকে হাতেনাতে ধরে ফেলে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে সাইফুলকে আটক করে রাখে।

পরদিন শনিবার রাতে গ্রাম্য সালিসি বৈঠকে ৪ লাখ টাকা কাবিনে দুই সন্তানের জনক সাইফুলের সঙ্গে দুই সন্তানের জননীর বিয়ে দেওয়া হয়েছে। একজন ইমামের এমন ন্যাক্কারজনক কাণ্ডে এলাকায় ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় বইছে।

কাশিনাথপুর আবদুল মজিদ দাখিল মাদরাসার সুপার এবং গ্রাম সালিসের সভাপতি আবদুল কুদ্দুস মুঠোফোনে জানান, সাইফুল ইসলাম অন্যের স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন যাবৎ পরকীয়া করে আসছিলো। এক পর্যায়ে তিনি জনতার হাতে ধরা পড়ার পর বিচার করে ৪ লাখ টাকা কাবিন করে বিয়ে পড়িয়ে দিয়েছি।

About admin

Check Also

মেয়ের সঙ্গে ঈদ করা হলো না বাবার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আবু জাহের। দীর্ঘ চার বছর পর বিদেশ থেকে দেশের মাটিতে ফিরেছেন। দেশে …