নতুন বছরে আরও একটি ফিচার আনছে হোয়াটসঅ্যাপ, এ বার চ্যাটে যে কোনও মেসেজ পিন করা যাবে

চ্যাট পিনিং হোয়াটসঅ্যাপের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, কারণ সমস্ত ব্যবহারকারী যারা এই তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ প্ল্যাটফর্মে তাদের দিনের বেশির ভাগ সময় কাটান তারা স্বীকার করবেন। কারণ যারা প্রতিদিন হোয়াটসঅ্যাপে প্রচুর বার্তা পান, তারা এই বৈশিষ্ট্যটির সাহায্যে চ্যাট উইন্ডোর শীর্ষে তাদের প্রিয়জনের (বা যাদের সাথে তারা সবচেয়ে বেশি যোগাযোগ করেন) এর চ্যাটগুলি পিন বা ঠিক করতে পারেন। , এতে, চ্যাটবক্সে একগুচ্ছ মেসেজ (গ্রুপ বা ব্যক্তিগত) জমা হয়, তবে প্রয়োজনীয় যোগাযোগের চ্যাট সহজেই দৃশ্যমান হয়, এটি খুঁজতে কোন প্রয়োজন নেই। এমন পরিস্থিতিতে নতুন বছরে কোটি কোটি ব্যবহারকারীকে খুশি করতে চ্যাটে বিশেষ মেসেজ পিন করার সুবিধা আনতে চলেছে হোয়াটসঅ্যাপ বলে শোনা যাচ্ছে। অনলাইন রিপোর্ট অনুসারে, মেটা-মালিকানাধীন মেসেজিং পরিষেবা শীঘ্রই একটি নতুন বৈশিষ্ট্য চালু করতে পারে যা ব্যবহারকারীদের একটি পৃথক চ্যাটের মধ্যে বার্তাগুলি পিন করার বিকল্প দেবে। এতে ব্যবহারকারীরা তাদের প্রয়োজন বা পছন্দ অনুযায়ী একটি নির্দিষ্ট বার্তাকে পিন করে সহজেই অ্যাক্সেস করতে পারে।

এখন চ্যাটের মতো মেসেজও হোয়াটসঅ্যাপে পিন করা যাবে

হোয়াটসঅ্যাপ নিউজ পোর্টাল WABetaInfo সম্প্রতি রিপোর্ট করেছে যে কোম্পানি পৃথক চ্যাট এবং গ্রুপের মধ্যে বার্তাগুলি পিন করার ক্ষমতা তৈরি করছে। এটি যেকোনো প্রাসঙ্গিক বার্তাকে গুরুত্বপূর্ণ হিসেবে তুলে ধরবে এবং যেকোনো পরিস্থিতিতে সহজেই বা দ্রুত তা পেতে পারে।

WABetaInfo এই নতুন বৈশিষ্ট্য সম্পর্কিত একটি স্ক্রিনশটও শেয়ার করেছে। সেই স্ক্রিনশট অনুসারে, ব্যবহারকারীরা যখন মেসেজ পিন অ্যাকশন নির্বাচন করে চ্যাটের শীর্ষে একটি বার্তা পিন করেন, তখন বার্তাটি আনপিন না হওয়া পর্যন্ত সেখানেই থাকবে।

হোয়াটসঅ্যাপ আপনাকে একবারে পাঁচ জনের চ্যাট পিন করার অনুমতি দেবে

শুধু মেসেজ পিন ফিচার নয়, হোয়াটসঅ্যাপ কোম্পানি 2023 সালের প্রথম দিকে বিদ্যমান চ্যাট পিন ফিচারটি প্রতিস্থাপন করতে চলেছে। এটি ইতিমধ্যেই জানা গেছে যে সংস্থাটি এখন চ্যাট উইন্ডোর শীর্ষে 5 জনের চ্যাট পিন করার অনুমতি দেবে। উল্লেখযোগ্যভাবে, এখন পর্যন্ত হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের তাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ ৩ জনের চ্যাট পিন করার বিকল্প দিত।

About admin

Check Also

মেয়ের সঙ্গে ঈদ করা হলো না বাবার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আবু জাহের। দীর্ঘ চার বছর পর বিদেশ থেকে দেশের মাটিতে ফিরেছেন। দেশে …