প্রাথমিক সহকারী শিক্ষক 3য় পর্যায় পরীক্ষার প্রশ্ন সমাধান 2022 (100% সঠিক)

প্রাইমারী প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ | আজ এমসিকিউ/লিখিত পদ্ধতিতে প্রাথমিক সহকারী শিক্ষকের পরীক্ষা নেওয়া হবে। সমস্ত জেলা প্রাথমিক বিদ্যালয় পরীক্ষার পরীক্ষার প্রশ্নগুলির জন্য PDF এবং চিত্র বিন্যাস সমাধান উপলব্ধ। এইভাবে, পরীক্ষক তাদের পরীক্ষার উত্তরের জন্য খুব উত্তেজিত প্রশ্নের উত্তর জানেন (সঠিক বা ভুল)।

dpe.gov.bd প্রাথমিক পরীক্ষার উত্তর সমাধান প্রতিটি পরীক্ষকের একটি গুরুত্বপূর্ণ অংশ। ধাপে ধাপে প্রাথমিক সহকারী শিক্ষকের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার ৩য় পর্বে আমাদের দেশের ২২টি জেলা ৩ জুন 2022 তারিখে অংশগ্রহণ করতে পারবে। প্রাথমিক সহকারী শিক্ষকের MCQ এবং লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। যে কেউ যারা নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন, তারা 2022 সালের প্রাথমিক প্রশ্ন ও উত্তরগুলি অনুসন্ধান করতে পারেন।

আমরা জানি যে উপরের ৪টি বিভাগে মোট ৬০টি প্রশ্ন প্রণয়ন করা হয়েছে। তাদের মধ্যে, সবাই গণিত এবং ইংরেজি প্রশ্নের আরও সমাধান খুঁজছেন। কারণ ওই দুটি অংশের প্রশ্ন অন্য দুটির চেয়ে কঠিন। প্রার্থীদের কথা মাথায় রেখে, আমরা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ সংক্রান্ত সমস্ত প্রশ্নের সমাধান করেছি, যার প্রতিটিরই সঠিক ও নির্ভুল উত্তর রয়েছে।

প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার প্রশ্ন সমাধান 2022

আজ 03 জুন 2022, প্রাথমিক শিক্ষক পরীক্ষার তৃতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় পর্ব 20 মে 2022 তারিখে অনুষ্ঠিত হয়েছিল। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ইতিমধ্যেই প্রথম পর্বের পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। নির্ধারিত সময়সূচি অনুযায়ী আজ প্রাথমিক শিক্ষকদের তৃতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আজকের পরীক্ষায় সারাদেশ থেকে অসংখ্য পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। শুক্রবার, 03 জুন, 2022 তারিখে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা 2022-এ প্রায় 45,000 জন প্রার্থী অংশগ্রহণ করেছিলেন। আমাদের আজকের আলোচনার মাধ্যমে, আপনি প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার প্রশ্ন সমাধান 2022 ডাউনলোড করতে সক্ষম হবেন।

প্রাথমিক শিক্ষক পরীক্ষার প্রশ্ন সমাধান 2022

আপনি যদি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা 2022-এর প্রার্থী হন এবং প্রশ্নের সমাধান খুঁজছেন। আপনি সঠিক জায়গায় এটি অধিকার আছে. কারণ এই পোস্টটি ডিপিই সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নের সমাধান দেওয়ার বিষয়ে। সুতরাং এটি সমাধান করার জন্য আপনাকে পিছিয়ে যেতে হবে না। আপনি শুধু নিয়মিত আমার ওয়েবসাইট ভিজিট আছে.

তাছাড়া, আপনি আমার ওয়েবসাইট বুকমার্ক করতে পারেন বা আমার ওয়েবসাইটের যেকোনো পোস্ট আপনার ফেসবুক ওয়ালে শেয়ার করতে পারেন। যাতে আপনি সহজেই ডিপিই নিয়োগ পরীক্ষার সমাধান পেতে পারেন। সমস্ত পরীক্ষার্থী তাদের উত্তর সঠিক ছিল কি না তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে রয়েছে। তাই তারা নিশ্চিত হতে চায় এবং শিথিল হতে চায়। এই কারণে, তারা ওয়েব জুড়ে প্রাথমিক সহকারী শিক্ষকের প্রশ্নের সমাধান খুঁজতে শুরু করে।

প্রাথমিক সহকারী শিক্ষক 3য় পর্যায় পরীক্ষার প্রশ্ন সমাধান 2022

আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নের সমাধান পেতে যাচ্ছেন, পুরো নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন এবং এখান থেকে সকল প্রশ্নের সঠিক সমাধান পেয়ে যাবেন। প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ তৃতীয় পর্বের পরীক্ষা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। MCQ এবং 1 ঘন্টা 80 নম্বরের লিখিত পরীক্ষা 3 জুন 2022 সকাল 10 টা থেকে 11 টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে, প্রার্থীরা সঠিক সমাধান পেতে চায় কারণ তারা জানতে চায় তাদের কয়টি প্রশ্নের সঠিক উত্তর দেওয়া হয়েছে।

শেষ কথা

আপনার পরীক্ষার ফলাফল প্রশ্ন চেক করুন. পরীক্ষায় ভুল করলে এখান থেকে সংশোধন করতে হবে।

About admin

Check Also

বিসিএস পরীক্ষা দেওয়ার যোগ্যতা কি কি? (শিক্ষাগত, বয়স,স্বাস্থ্য, নাগরিকত্ব)

এমন অনেক মানুষ আছেন, যারা বিসিএস পাশ করেও ক্যাডার হতে পারেননি। কি, অবাক লাগছে? অবাক …