রবিবার , জানুয়ারী 29 2023

Amazon বিক্রয়ে বাম্পার অফার, সস্তায় Samsung এবং Redmi ফোন কিনুন, অফার চেক করুন

আপনি যদি নতুন বছরের শুরুতে একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমাদের আজকের প্রতিবেদনটি আপনার কাজে লাগবে। আসলে, প্রাইম ফোন পার্টি বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে চলছে, যার কারণে ক্রেতারা খুব কম দামে অনেক নামী কোম্পানির স্মার্টফোন কিনতে পারবেন। তবে এমন পরিস্থিতিতে, এটি মনে রাখা উচিত যে শুধুমাত্র প্রাইম ব্যবহারকারীরা এই বিক্রয়ের সুবিধা নিতে পারেন। আপনাদের জানিয়ে রাখি, অ্যামাজনের জনপ্রিয় সেল চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

অ্যামাজন প্রাইম ফোন পার্টি সেল চলাকালীন বিভিন্ন হ্যান্ডসেটে আপফ্রন্ট ডিসকাউন্ট সহ বিভিন্ন উত্তেজনাপূর্ণ ব্যাঙ্ক অফারগুলি পাওয়া যাবে৷ HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ইএমআই লেনদেনের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে 10 শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাওয়া যায়। এছাড়াও, গ্রাহকরা একটি বিশেষ কুপনের মাধ্যমে 1,000 টাকা ছাড় পেতে সক্ষম হবেন। এছাড়াও, 12 মাসের জন্য নো-কস্ট ইএমআই সুবিধাও পাওয়া যায়। চলুন জেনে নেওয়া যাক অ্যামাজনের বর্তমান বিক্রিতে কোন ফোনগুলি খুব সস্তায় কেনা যাবে সে সম্পর্কে।

Amazon Prime Phones Party Sale-এ Xiaomi এবং Redmi ফোনে বিশাল ছাড় পাওয়া যাচ্ছে

Amazon Prime Phones Party Sale-এ Xiaomi 12 Pro দারুণ ডিসকাউন্টে কেনা যাবে। বিক্রয়ের সময় এই হ্যান্ডসেটটি কিনতে ক্রেতাদের 54,999 টাকা খরচ করতে হবে। আবার, এক্সক্লুসিভ ডিসকাউন্ট কুপন ব্যবহার করলে অতিরিক্ত 1,000 টাকা ছাড় দেওয়া হবে। Xiaomi-এর এই ডিভাইসটিতে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর এবং 50 megapixels + 50 megapixels + 50 megapixel ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

আবার, Redmi 11 Prime 5G-এর বেস ভেরিয়েন্টের দাম হবে 11,999 টাকা। একই সময়ে, গ্রাহকরা যদি তাদের পকেটে Redmi K50i ফোন রাখতে চান, তাহলে তাদের 22,999 টাকা দিতে হবে। উল্লেখ্য যে এই ডিভাইসটি কেনার জন্য এক্সক্লুসিভ ডিসকাউন্ট কুপন ব্যবহার করে 1,000 টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

অ্যামাজন প্রাইম ফোন পার্টি সেলে ক্রেতারা অনেক কম দামে বিভিন্ন স্যামসাং ফোন কিনতে পারবেন

বর্তমান বিক্রয়ে, স্যামসাং-এর এস-সিরিজ এবং এম-সিরিজের ফোনগুলি আকর্ষণীয় ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা 52,999 টাকা খরচ করে Galaxy S22 স্মার্টফোন কিনতে পারবেন। আবার, Galaxy M13 এর বেস মডেল কিনতে ব্যবহারকারীদের মাত্র 9,999 টাকা খরচ করতে হবে। এছাড়াও, একটি বিশেষ ডিসকাউন্ট কুপন ব্যবহার করলে অতিরিক্ত 1,000 টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও, সেলের সময় Galaxy M33 এবং M32 Prime-এর বেস ভেরিয়েন্টের দাম হবে যথাক্রমে 16,499 টাকা এবং 12,499 টাকা।

Realme সহ আরও অনেক নামী কোম্পানির ফোনে আকর্ষণীয় ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Amazon Prime Phone পার্টি সেল চলাকালীন, ক্রেতারা Realme Narzo 50 এবং Narzo 50 Pro-তে বিশাল ছাড় পেতে পারেন। এই দুটি ফোনেই 2,000 টাকার একটি বিশেষ ডিসকাউন্ট কুপন এবং আকর্ষণীয় ব্যাঙ্ক অফার পাওয়া যাচ্ছে৷ এছাড়াও, বর্তমান বিক্রয়ে ক্রেতারা আরও অনেক বিখ্যাত ব্র্যান্ডের হ্যান্ডসেট খুব সস্তা দামে কিনতে পারবেন। তাই দেরি না করে, বছরের শুরুতে সাশ্রয়ী মূল্যে একটি দুর্দান্ত স্মার্টফোন পেতে এখনই অ্যামাজনে যান৷

Check Also

Mahindra Thor SUV-এর সবচেয়ে সস্তা ভেরিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম

নতুন বছরের শুরুতে সবচেয়ে বড় চমক মাহিন্দ্রার থার SUV-এর একটি নতুন সাশ্রয়ী মূল্যের ভেরিয়েন্ট হওয়া …