রবিবার , জানুয়ারী 29 2023

এবার অপু বিশ্বাসের লুকিয়ে দ্বিতীয় বিয়ের গুঞ্জন

মাত্র কয়েকদিন আগেই খবর মিলেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের দ্বিতীয় বিয়ের। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর আরেক নায়িকা শবনম বুবলীকে বিয়ে করেছিলেন তিনি। সেই সংসারে জন্ম নিয়েছে একটি পুত্র সন্তানেরও। বিষয়টি প্রকাশ হওয়ার পরেই ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে যান অপু বিশ্বাস। কারণ, সকলেই জানতে চাচ্ছিলেন শাকিবের দ্বিতীয় বিয়ে নিয়ে তার প্রথম স্ত্রীর প্রতিক্রিয়া।

তবে নিজের প্রাক্তন স্বামীর বিয়ে ও সন্তান নিয়ে কিছুই বলেননি অপু। পুজা উপলক্ষে গত কয়েকদিন ধরেই কলকাতায় আছেন তিনি। পঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় চলে যান অপু। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেললেন। আর সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর। এদিকে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বছরখানেক আগেই। স্বভাবত অনেকের মনেই প্রশ্ন, তাহলে প্রথমবারের মতো দ্বিতীয় বিয়েটাও কি করেছেন লুকিয়ে লুকিয়ে?

অপু ঠাকুর বরণ করেন কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে। এরপর মিডিয়াকে জানিয়েছেন ছোটবেলা মার সঙ্গে বরণ করতে যেতেন তিনি। কিন্তু নিজে এই প্রথম দুর্গাকে বরণ করে নিয়েছেন। কিন্তু কার নামের সিঁদুর তার সিথিতে তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে সবুজ রঙের ব্লাউজ।

অপুকে সিঁদুরে দেখে আব্দুর রাজ্জাক নামের একজন লিখেছেন, ‘আপনার তো স্বামী নেই আপনি মাথায় সিঁদুর দিচ্ছেন দিদি।’ উম্মে হাবিবা নুপুর নামে আরেকজন লেখেন, ‘অপু বিশ্বাস সিঁদুর পড়ছে কেনো। এই বিষয়টা আমার অবুঝ মাথায় ডুকছে না।’ ফাতেমা নামের আরেকজন জানতে চেয়ে লেখেন, ‘সিথিতে সিঁধুর কেন?’

যদিও এ বিষয়ে মুখ খুলেননি অপু। তবে ভক্তদের মুখ বন্ধ করানো যাচ্ছে না এই ছবিগুলো প্রকাশের পর। কারণ নায়ক-নায়িকাদের গোপনে বিয়ে ও তা লুকিয়ে রাখার ঘটনা তো আর নতুন কিছু নয়।

এর আগে ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে গোপন কথা ফাঁস করে দেন অপু। কাঁদতে কাঁদতে একগুচ্ছ অভিযোগ আনেন বাংলাদেশের এই অভিনেত্রী। জানান, শাকিব তাঁর সন্তানকে লোকসমাজে স্বীকৃতি দিচ্ছে না। তার পাঁচ মাস পর অর্থাৎ ২০১৭ সালের ২২ নভেম্বর নানা অভিযোগ তুলে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আইনিভাবে পথ আলাদা হয় দুজনের।

এ ব্যাপারে শাকিবের হাত নেই: পূজা

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরিকে নিয়ে গুঞ্জনে সরগরম সিনেপাড়া। শাকিবের সঙ্গে প্রেম করছেন এই নায়িকা, এমন খবর চাউর হয়েছে ‘গলুই’ সিনেমার শুটিং সেট থেকেই। এরপর জল গড়িয়েছে বহুদুর। শাকিব খানের ব্যক্তিগত জীবনের বেশ কিছু ঘটনাকে ঘিরে পূজাকে নিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে যান সমালোচকরা।

এরই মধ্যে যুক্তরাষ্ট্রের ভিসা হাতে পেয়ে যান নায়িকা পূজা। এরপর শাকিবকে ঘিরে গুঞ্জনের মাত্রা আরও বেড়ে উঠে। বিষয়টি মোটেও ভালোভাবে নিতে পারেননি এই নায়িকা। সামাজিক মাধ্যমে অনেকেরই মন্তব্য পূজার মার্কির ভিসা প্রাপ্তিতে ভূমিকা রয়েছে শাকিব খানের। এ নিয়ে শাকিবের সঙ্গে পূজার নাম জড়িয়ে অনেক গুঞ্জনও চাউর হয়। তবে এমন অভিযোগ নাকচ করে দিয়েছেন পূজা চেরি। নায়িকা স্পষ্টই জানালেন, তার আমেরিকার ভিসা প্রাপ্তিতে শাকিবের কোনো হাত নেই। শিল্পী হিসেবেই এই ভিসা পেয়েছেন তিনি।

শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত নতুন সিনেমা ‘হৃদিতা’। এই সিনেমার প্রচারণায় গিয়ে গণমাধ্যমকে পূজা বলেন, ‘যেহেতু আমি একজন আর্টিস্ট তাই আবেদনের প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পেতেই পারি। আমি সেখানে কাজে যেতে পারি কিংবা ট্যুরেও যেতে পারি। এ ব্যাপারে তার (শাকিব) কোনো হাত নেই। কোনো বিতর্কিত বিষয় নিয়ে কথা বলতে চাই না। যারা আমাকে অপছন্দ করেন তারা আমাকে স্কিপ করতে পারেন।’

উল্লেখ্য, গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের ভিসা পান পূজা। চলতি মাসে তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি এ মাসে যাচ্ছেন না বলে জানা গেছে। শোনা যাচ্ছে নভেম্বরে এক মাসের জন্য যুক্তরাষ্ট্রে যাবেন ‘পোড়ামন ২’ তারকা। সঙ্গে থাকবেন তার মা।

আমি জানি আমার মেয়ে হবে, নাম ফারিশতা: মাহি

মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে মাতৃত্বকালীন অবসরে আছেন তিনি। নিজের জীবনের এই সময়গুলোকে বেশ উপভোগ করছেন এই নায়িকা। ভক্তদের সঙ্গেও শেয়ার করছেন সকল অভিজ্ঞতা।

এরই মধ্যে মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিনে (৭ অক্টোবর) এই নায়িকা ব্যস্ত ছিলেন ওয়াটার কিংডমের একটি ইভেন্ট নিয়ে। সেখানে বসেই মাহি জানালেন, কন্যা সন্তানেরই মা হবেন তিনি। মাহি বলেন, ‘আমি জানি আমার মেয়ে হবে। নাম ঠিক করেছি ফারিশতা।’

চলমান সময় প্রসঙ্গে মাহি বলেন, ‘আমি এখন জীবনের সবচেয়ে আনন্দময় সময় পার করছি। মা হওয়ার অপেক্ষায় আছি। অনাগত সন্তানের জন্য নানা পরিকল্পনা করছি। এই পরিস্থিতিতে শুটিং করা সম্ভব নয়। তাই নতুন শুটিংয়ে অংশ নিচ্ছি না। সবার কাছে দোয়া চাই নতুন অতিথিকে যেন সুন্দরভাবে পৃথিবী আনতে পারি।’

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় ব্যবসায়ী।

Check Also

স্ত্রীর জন্য জন্মদাতা মা কেও বাসায় ঢুকতে দিতে পারেনি আরজে কিবরিয়া!

“এবার কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় আরজে কিবরিয়া। …