বাংলাদেশের জয় নিয়ে আর্জেন্টাইন সাংবাদিকের পোস্ট, চাইলেন ফ্যানদের উদযাপনের ছবি

বাংলাদেশে ফুটবল মানেই আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের উচ্ছ্বাস। আর চার বছর পর পর বিশ্বকাপ ফুটবল ঘিরে এই সমর্থকদের উচ্ছ্বাস উৎসাহের কমতি থাকে না। নিজেদের খুশিমতো উদযাপন করে সমর্থকরা। আর এবারের কাতার বিশ্বকাপে বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বে। ফুটবলের নিয়ন্তা সংস্থা ফিফা আর্জেন্টাইন সমর্থকদের এক ভিডিও টুইটারে শেয়ার বিশ্বজুড়ে জানিয়ে দিয়েছে এই ‘পাগলা ফ্যানদের’ উন্মাদনার কথা।

এরপর একে একে পুরো বিশ্ব জেনে গিয়েছে বাংলাদেশি আর্জেন্টিনার সমর্থকদের কথা। আর্জেন্টাইন সাংবাদিক ইয়োসেন তো রীতিমতো বাংলাদেশি সমর্থকদের নিয়ে টুইটের পর টুইট করেই চলেছেন। তিনি বিভিন্ন আর্জেন্টাইন গণমাধ্যমে বলেছেন, যেকোনো বিশ্ব আসরে তিনি বাংলাদেশকে সমর্থন করবেন।

এদিকে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের বিভিন্ন ভিডিও ও ছবি দিয়ে একের পর এক টুইট করে চলেছেন এই সাংবাদিক। ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ের ভিডিও দিয়ে তিনি বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি, বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উদযাপনের ছবিও তিনি পাওয়ার আগ্রহ দেখিয়েছেন।

এর আগে, কাতার বিশ্বকাপে যমুনা টেলিভিশনের ক্যামেরায় আর্জেন্টাইন সমর্থকরা বাংলাদেশকে নিয়ে বাড়তি উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কাতারে আর্জেন্টাইনদের হাতে তাদের নিজ দেশের পতাকার পাশাপাশি বাংলাদেশের পতাকাও দেখা গেছে। কেউ কেউ গ্যালারিতে বসে কিংবা মাঠের বাইরে বাংলাদেশের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন।

তাছাড়া আর্জেন্টিনার কোচ স্কালোনিও এর থেকে বাদ যাননি। তিনি বলেন, বাংলাদেশে আমাদের সমর্থন আছে জেনে আমি গর্বিত। শুধু বাংলাদেশেই নয়, অন্য অনেক দেশের মানুষও আমাদের সমর্থন করে।‌

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।