রবিবার , জানুয়ারী 29 2023

আর দেখা যাবে না ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’

দেশের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। এটির নির্মাতা কাজল আরেফিন অমি। নাটকটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে দর্শকের আগ্রহের কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এই সিজনেও ইউটিউবে নাটকের পর্বগুলো পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ। গতকাল মঙ্গলবার ২০ ডিসেম্বর জিয়াউল হক পলাশ তার ভেরিফায়েড ফেসবুক পেজের এক পোস্টে একটি কেকের ছবি শেয়োর করেন।

এতে লেখা রয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ দ্য জার্নি ইজ ওভার। কেকের ওপর এমন লেখা দেখে স্পষ্ট বুঝা যাচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ আর দেখা যাবে না। তবে এই নাটকের সিজন ফাইভ আসবে কি না। তা এখনো জানা যায়নি। তবে অভিনেতা পলাশের পোস্টের নিচে অনেকে ভক্ত অনুরাগী মন্তব্য করেছেন।

যার মধ্যে রিফাত নামের একজন লিখেন ‘ভাই আমরা হতাশ’। মাহমুদুল হাসান আলাউদ্দিন নামের একজন লিখেছেন, মানতে পারছি না ভাই, খুব মিস করবো। আলিফুল ইসলাম নামের একজন লিখেন, মনটা ভেঙে দিলা ভাইয়া। এদিকে ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়।

এ এক অন্যরকম অভিজ্ঞতা: বিয়ে করে পলাশ

অবশেষে বিয়ে করেছেন অভিনেতা জিয়াউল হক পলাশ। পারিবারিক ভাবেই এ অভিনেতা বিয়েবন্ধনে আবদ্ধ হন। পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন তিনি। বিয়ের পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি বলছেন, ‘এটা জীবনের নতুন অধ্যায়। এ এক অন্য রকম অভিজ্ঞতা…।’

এদিকে জিয়াউল হক পলাশ বলেন, ‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ধন্যবাদ আমাদের পরিবারকে। আমাদের পরিবারের মায়ায়, ভালোবাসায়, সম্মতিতে সব কিছু সুন্দর হয়ে উঠেছে। প্রিয় মানুষটি নিজের হয়ে ওঠার এই মুহূর্তটি আগলে রাখতে চাই সারা জীবন। দোয়া করবেন আমাদের জন্য।’

জানা যায়, ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় পলাশের দূর সম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা-মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন। গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছন্দ করতেন।

পরিচয়ের মাস তিনেক পর পলাশ-নাফিসার সখ্য বাড়তে থাকে। সম্প্রতি পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন তিনি। অভিনয়-নির্মাণ সব কিছু নিয়ে ভীষণ ব্যস্ততা যাচ্ছে পলাশের। এতই ব্যস্ত যে এখনো মধুচন্দ্রিমাতে যেতে পারেননি। ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না।

আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানালেন পলাশ। পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে।

Check Also

স্ত্রীর জন্য জন্মদাতা মা কেও বাসায় ঢুকতে দিতে পারেনি আরজে কিবরিয়া!

“এবার কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় আরজে কিবরিয়া। …