অনলাইনে অর্ডার পেয়ে বাসায় গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার বিউটিশিয়ান

এবার অনলাইনে অর্ডার পেয়ে বাসায় গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক বিউটিশিয়ান নারী (২৫)। গতকাল মঙ্গলবার ১১ অক্টোবর রাতে রাজধানীর ধানমন্ডির ২৮ নম্বর রোডে এ ঘটনা ঘটে। ওই নারী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। জড়িতদের আটকে অভিযান চলাচ্ছে পুলিশ।

এদিকে ধর্ষণের শিকার নারীর বড় ভাই গণমাধ্যমকে জানান, ফেসবুকে অর্ডার পেলে বাসায় গিয়ে মেয়েদের বিউটি পার্লারের কাজ করে আমার বোন। মঙ্গলবার রাতে এক নারীর অর্ডার পেয়ে সাভার থেকে ধানমন্ডির ২৮ নম্বর রোডের বয়েজ স্কুলের কাছ যায় সে। সেখানে ওই নারী একজন পুরুষকে দিয়ে আমার বোনকে রিসিভ করান। পর বাসায় নিয়ে টাকার বিনিময়ে তিনজন পুরুষের কাছে আমার বোনকে দিয়ে দেয় ওই নারী।

তিনি আরও বলেন, ওই ব্যক্তিরা আমার বোনকে মারধর করে জোর করে ধর্ষণ করে। পরে মোবাইল রেখে তাকে বাসা থেকে বের করে দেয়। আমার বোন সেখান থেকে রিকশা নিয়ে গাবতলী পর্যন্ত আসে। সেখানে তার স্বামীকে ফোন দিলে তিনি গাবতলী থেকে বোনকে নিয়ে সাভারে যায়।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম হোসেন গণমাধ্যমকে বলেন, এটা নিয়ে কাজ করছি। মেয়েটি অসুস্থ থাকায় তাকে জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। সে একটু সুস্থ হোক। আমরা আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা নেব। ঘটনায় জড়িতদের আটকে কাজ চলছে।

‘নিপুণকে সত্যিকার যৌনকর্মী ভেবে এগিয়ে আসেন খদ্দের’: এবার অভিনেত্রী নিপুণকে চলচ্চিত্রের শুটিংয়ের জন্য যেতে হয়েছিল রাজবাড়ি জেলার দৌলতদিয়া যৌনপল্লীতে। চলচ্চিত্রে নিপুণের চরিত্র একজন যৌন কর্মী। শুটিং শুরুর আগ মুহূর্তে নিপুণ যৌনকর্মীর সাজ নিলেন। এরপর সেখানে, কয়েকজন প্রকৃত যৌনকর্মীর সঙ্গে দাঁড়িয়েছিলেন। এ সময় নিপুণকে সত্যি সত্যি যৌনকর্মী ভেবে স্থানীয় কিছু খদ্দের নিপুণের দিকে এগিয়ে আসে।

এদিকে এমন অনেক ছোট ছোট গল্প রয়েছে বীরত্ব চলচ্চিত্রের নেপথ্যে। গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর বিএফডিসির জহির রায়হান প্রোজেকশন মিলনায়তনে ছবিটির মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সেখানে এমনকিছু নেপথ্যের গল্প তুলে ধরেন অভিনেতা মামুনুন ইমন।

এ সময় বেশ মজার ছলে গল্পটি বলতে গিয়ে ইমন বলছিলেন, ‘নিপুণ যৌনকর্মীর সাজ নিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী জেসমিন। নিপুণকে খুবই সুন্দর লাগছিল। শুটিংয়ের জন্য নিপুণ সেখানের কয়েকজন প্রকৃত যৌনকর্মীর সঙ্গে দাঁড়ান। যেভাবে ওখানে মেয়েরা দাঁড়িয়ে থাকেন।’ ইমন বলেন, ‘নিপুণকে দেখে কয়েকজন খদ্দের সত্যিই এগিয়ে আসেন। তারা নিপুণকে চায়।’

এদিন মাইক্রোফোনের সামনে বলতে বলতেই হাসছিলেন ইমন। মঞ্চে নিপুণ নিজেও হাসছিলেন। হাসছিলেন ইন্তেখাব দিনার, নাসিম, সোহানুর রহমান সোহান, কচি খন্দকার, মনিরা মিঠু। ইমন আরেকটি গল্প শুরু করেন। বলছিলেন, শুটিংয়ে অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়াকে ইঞ্জেকশন দেওয়ার অভিনয় রয়েছে। সেখানে নার্স অভিনয় করতে গিয়ে সালওয়াকে সত্যিকার ইঞ্জেকশন দিয়ে ফেলেন। এরপর অনেকক্ষণ শুটিং বন্ধ থাকে।

এদিকে মামুনুন ইমন এমন অনেকগুলো গল্প শোনালেন, শুধু গল্পই নয় সি সিনেমার গল্পের ওপরও তাঁর আত্মবিশ্বাসের কথা শোনালেন। বীরত্ব চলচ্চিত্র যারা দেখবে তারা মুগ্ধ হবেন বলে তাঁর বিশ্বাস। ইমন ফেসবুকেও পোস্ট দিয়ে লিখেছেন, লুৎফা যৌনপল্লীর সবচেয়ে সুন্দরী মেয়ে সবাই তাকে কাছে পেতে চায়। আগামী ১৬ সেপ্টেম্বর বীরত্ব ছবি মুক্তি পাচ্ছে আপনার পাশের প্রেক্ষাগৃহে। আগামী শুক্রবার ৩৩ হলে মুক্তি পেতে যাচ্ছে ‘বীরত্ব’। তরুণ নির্মাতা সাইদুল ইসলাম রানা পরিচালিত প্রথম সিনেমা এটি।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।