রবিবার , জানুয়ারী 29 2023

MBP C1002V Rock আসছে Auto Expo 2023-এ, জেনে নিন এই দানব বাইকের স্পেসিফিকেশন

MBP, Keyway-এর মালিকানাধীন প্রিমিয়াম টু হুইলার ব্র্যান্ড ভারতীয় বাজারে একটি দুর্দান্ত এন্ট্রি করতে প্রস্তুত৷ ইতালীয় জন্মগ্রহণকারী কিন্তু এখন চীনা মালিকানাধীন MBP তার অত্যাশ্চর্য চেহারার ক্রুজার বাইক C1002V দিয়ে দুই চাকায় আত্মপ্রকাশ করতে প্রস্তুত। যেটি হারলে-ডেভিডসনের মোটরসাইকেলের সাথে প্রতিযোগিতা করবে। MBP C1002V পরের সপ্তাহে শুরু হওয়া অটো-এক্সপোতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত।

MBP আদিস্বর অটো রাইড ইন্ডিয়া বা AARI-এর ছত্রছায়ায় ভারতে ব্যবসা করবে। ক্রুজার বাইকের পাশাপাশি, কোম্পানি ভারতে তার স্ট্রিট ফাইটার মডেল M502N লঞ্চ করার পরিকল্পনা করছে। এটি উল্লেখযোগ্য যে এই কোম্পানিগুলির বাইক – Moto Morini, Benelli, Keyway, QJ Motor এবং Jontes – AARI-এর তত্ত্বাবধানে দেশে বিক্রি হয়।

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, MBP C1002V একটি 22-লিটার টিয়ার ড্রপ আকৃতির জ্বালানী ট্যাঙ্ক প্যাক করে। পিছনে একটি রাউন্ড এলইডি হেডল্যাম্প ইউনিট, একটি প্রশস্ত হ্যান্ডেলবার, বৃত্তাকার আয়না, স্প্লিট-টাইপ সিট, ডুয়াল এক্সস্ট এবং মসৃণ এলইডি টেলল্যাম্প রয়েছে। বিভিন্ন তথ্য প্রদর্শনের জন্য একটি 5 ইঞ্চি ফুল কালার ডিএফটি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে এবং মোটরসাইকেলটি 18 ইঞ্চি ডিজাইনের অ্যালয় হুইলে চড়বে।

মোটরসাইকেলটিকে পাওয়ারিং একটি 997 সিসি লিকুইড-কুলড, ভি-টুইন ইঞ্জিন। বেল্ট ড্রাইভ সিস্টেম এবং 6-স্পীড গিয়ারবক্স সহ পাওয়ারট্রেন 7,600 rpm-এ 93.8 hp শক্তি এবং 6,500 rpm-এ 102 Nm টর্ক জেনারেট করবে। C1002V এর ওজন 262 কেজি।

নিরাপত্তা বৈশিষ্ট্যে, MBP C1002V ডুয়াল-চ্যানেল ABS এবং দ্বি-চাকার ডিস্ক ব্রেক সহ আসবে। ক্রুজার বাইকের সাসপেনশন ডিউটি ​​কেওয়াইবি ইনভার্টেড ফ্রন্ট ফর্ক এবং কেওয়াইবি প্রো-লিঙ্ক মনোশক ইউনিট দ্বারা পরিচালিত হবে। এই দেশে মোটরসাইকেলের দাম রাখা যেতে পারে 12 লাখ টাকা (এক্স-শোরুম)।

Check Also

Mahindra Thor SUV-এর সবচেয়ে সস্তা ভেরিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম

নতুন বছরের শুরুতে সবচেয়ে বড় চমক মাহিন্দ্রার থার SUV-এর একটি নতুন সাশ্রয়ী মূল্যের ভেরিয়েন্ট হওয়া …