সোমবার , জানুয়ারী 30 2023

আমার সঙ্গে কাজ করেছে এটা কি পূজার অপরাধ: শাকিব

ঢাকাই সিনেমা জুটি শাকিব-বুবলী। বেশ কয়েকদিন যাবৎ তাদের বিয়ের বিষয় নিয়ে গণমাধ্যম সরব। এবার শাকিবের সাথে পূজা চেরির নাম জড়িয়ে বেশ কয়েকটি গণমাধ্যম বিভিন্ন বিতর্কিত সংবাদ প্রচারের অভিযোগ এনেছে। তার বিরুদ্ধে যারা ভুয়া সংবাদ পরিবেশন করছেন তাদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিবেন বলে জানিয়েছেন।

তিনি গতকাল বুহস্পতিবার (১৩ অক্টোবর) ফেসবুক পোস্ট লিখেন, এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?

শাকিব লিখেন, অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে।

তিনি আরও লিখেন, আর এসব ভূয়া বিষয়গুলোর উপর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়। যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

দুই ষড়যন্ত্রকারীর মধ্যে একজন প্রযোজকও আছেন: শাকিব খান

গত কয়েকদিন ধরেই ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে আলোচনা থামছেই না। চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে বিয়ের খবর ও সন্তানের পরিচয়ের প্রকাশের পর নতুন এক বিতর্কে জড়িয়েছে তার নাম। যেখানে রয়েছে নবাগত নায়িকা পূজা চেরিরও নাম।

বিষয়গুলো নিয়ে প্রথমে চুপ থাকলেও সম্প্রতি মুখ খুলছেন শাকিব। এক ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, এ নায়িকার সঙ্গে তার কাজ ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই। যারা বানোয়াট খবর রটাচ্ছেন তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবেন।

গুজব রটনাকারীরা তার ক্যারিয়ার ধ্বংসের জন্য এ ধরনের কাজ করছেন বলে দাবি শাকিবের। একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘যারা নায়িকা পূজা চেরিকে নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা কথা রটিয়ে বেড়াচ্ছে তাদের আমি চিনি। তারা আমার চলচ্চিত্র ক্যরিয়ার ও ব্যক্তিজীবন ধংসের জন্যই এমন অপপ্রচার চালাচ্ছে। অনেক হয়েছে, বাড়াবাড়িরও একটা সীমা আছে। আমি আর চুপ করে থাকতে পারি না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিতে যাচ্ছি।’

এরইমধ্যে গুজব রটনাকারীদের চিহ্নিত করতে পেরেছেন বলে জানান শাকিব। তার কথায়, ‘ষড়যন্ত্রকারীরা একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে। আমি দেখতে চাই কোথায় কীসের প্রমাণ?’

শাকিব জানান, তার বিরুদ্ধে দুজন ব্যক্তি অপপ্রচার চালাচ্ছেন। তাদের মধ্যে একজন চলচ্চিত্র প্রযোজক আছেন। তাদের বিরুদ্ধে শিগগিরই আইনের দ্বারস্থ হবেন ঢালিউডে ভাইজান।

Check Also

স্ত্রীর জন্য জন্মদাতা মা কেও বাসায় ঢুকতে দিতে পারেনি আরজে কিবরিয়া!

“এবার কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় আরজে কিবরিয়া। …