মুম্বাই বিমানবন্দরে আটক শাহরুখ খান

আবারো বিপাকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। আজ শনিবার (১২ নভেম্বর) দুবাই থেকে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে তাকে আটক করেন শুল্ক দফতরের কর্মকর্তারা। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি।

ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, শাহরুখ ও তাঁর ম্যানেজার পূজা দাদলানিকে আটক করা হয়েছিল বেশকিছু বহুমূল্য সামগ্রী থাকার কারণে। এর ফলে বেশ কিছুক্ষণ বিমানবন্দরেই আটক থাকেন কিং খানের বডিগার্ড ও টিমের অন্যান্য সদস্য। তার কাছে সেসময় ১৮ লাখ টাকার ঘড়ির কভার ছিল। পরে ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় তাকে।

প্রসঙ্গত, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই আজ মুম্বাই ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম মোতাবেক যা যা করতে হত, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এর পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা।

এর আগে ২০২১ সালের অক্টোবরের শুরুর দিকেই শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছে এনসিবি। এরপর গ্রেফতারি, দীর্ঘ তদন্ত পর্ব, অবশেষে মুক্তি। এই নিয়ে জলঘোলা কম হয়নি। তবে অনেকেই পাশে দাঁড়িয়েছিলেন কিং খানের। সিনেমার শুটিংও মাঝ পথে থামিয়ে ফিরে এসেছিলেন শাহরুখ। অন্যদিকে, বহুদিন পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় তাকে বিশেষ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে আগামী বছর তিনি তিনটি সিনেমা নিয়ে ফিরছেন। ‘পাঠান’, ‘ডানকি’, ‘রজওয়ান’ মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে তার ভক্তরা

আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা: শরিফুল রাজ

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি হিসেবেই দেখা মিলছিল চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের। তাদের দেখে সহজেই অনুমান করা যাচ্ছিল কতটা সুখী এই তারকা দম্পতি। কিন্তু হঠাৎ করেই পরীমণির কয়েকটি ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে তাদের মাঝের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে। মুলত স্বামী রাজকে জড়িয়ে কিছু প্রশ্ন তুলেছেন পরী। নায়িকার অভিযোগ— স্বামী রাজের সঙ্গে নায়িকা মিমের ‘অতি মাখামাখি’টা তার সংসার, বাচ্চা, জীবন সব কিছুতে ঝামেলা সৃষ্টি করছে।

এ বিষয়ে শুরুর দিকে কিছু না বললেও এখন মুখ খুলেছেন শরিফুল রাজ। তার ভাষ্য, ‘সত্যি বলতে, আমি আসলে কিছুই জানি না, কিছুই করিনি। অভিযোগ যেহেতু পরীর পক্ষ থেকে এসেছে আমি চাই সবটাই ও-ই পরিষ্কার করুক। সবার সংসারে কমবেশি খুনসুটি হয়েই থাকে, তাই বলে ব্যক্তিগত বিষয়কে অন্যভাবে জনসম্মুখে প্রচার বা প্রকাশ করা মোটেও শোভন নয়।’

সুখের সংসারে ভাঙন ধরাতে তৃতীয় পক্ষের ইন্ধন আছে কিনা? এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে রাজ বলেন, ‘দেখুন, আবারও বলছি, আমি এসবের কিছুই জানি না। আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা। পরীমণি কেন এমন করল একমাত্র সে-ই তা জানে এবং আমি আশা করব সে প্রকৃত বিষয়টি দ্রুত পরিষ্কার করবে।’

পরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মিমের পাল্টা জবাব তারপর আবার পরীর প্রমাণসহ ফেসবুক পোস্ট— এসব কিছুতে অনুরাগীরা বিভ্রান্ত হচ্ছেন। এ ব্যাপারে রাজের অভিমত, ‘আসলে কারো বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি এখনও বলব, আমরা ভালো আছি। পরীমণি তার দেওয়া প্রকৃত বক্তব্য সবার সামনে তুলে ধরলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। এ নিয়ে আমি আর কিছু বলতে চাই না।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।