শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর!

গত কয়েকবছরের গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজেদের সম্পর্ক ও সন্তানের কথা স্বীকার করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী জুটি। শুক্রবার উভয়ই নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়ে তাদের সন্তানের বিষয়টি জানান। এসময় দেশবাসীর কাছে সন্তানের জন্য দোয়া চান এই তারকা জুটি।

এদিকে নিজেদের সন্তানকে নিয়ে মুখ খুললেও, বিয়ে-সংসার নিয়ে এখনও কিছুই বলেনি শাকিব-বুবলী। তবে এই নায়ক নায়িকার একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

যদিও এই প্রসঙ্গে সূত্রের করা দাবির প্রমাণ এখনো পাওয়া যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনম বুবলীর কোনো মন্তব্যও পাওয়া যায়নি।

শাকিব-বুবলীর বিচ্ছেদের খবরের সত্যতা মেলানো যায় এই নায়কের সম্প্রতি দেওয়া কিছু বক্তব্যতেও। গণমাধ্যমকে এই নায়ক কয়েকবারই জানিয়েছেন, ২০২৩ সালে তিনি বিয়ে করবেন। সেজন্য পাত্রীও খোঁজা হচ্ছে।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে আসে ২০১৭ সালে। এরপর একই বছরের ২২ নভেম্বর শাকিব-অপু বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ঘরেও ৭ বছরের একটি সন্তান রয়েছে, যার নাম আব্রাহাম খান জয়। বিচ্ছেদের পর থেকে মায়ের সঙ্গেই আছে জয়। বুবলীর জীবনেও সে রকমই কিছু ঘটতে চলেছে কিনা, সেটা সময়ই বলে দিবে।

রাজকুমারের পর রাজপুত্র: বেবি বাম্পের ছবি প্রকাশের পর আলোচনায় ছিলেন নায়িকা শবনম বুবলী। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা? তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ছেলেকে প্রকাশ্যে আনলেন চিত্রনায়িকা বুবলী। পাশাপাশি সন্তানের বাবার পরিচয়ও জানিয়েছেন তিনি। আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

সন্তানের জন্য দোয়া চেয়ে তিনি লেখেন, শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এদিকে নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ফেসবুক পোস্টের পর শাকিব খান তার ফেসবুক পোস্টে মাধ্যমে শেহজাদ খান বীর নামের পুত্র সন্তানের ঘোষণা দেন। শাকিব তার ফেসবুক পোস্টে লেখেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শাকিব খান ও অপু বিশ্বাস জুটি সন্তানের নাম আব্রাহ খান জয়। গত ২৭ সেপ্টেম্বর শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন উপলক্ষে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টে তিনি লিখেছিলেন, আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো।

প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে – তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনও শো অফ করেনা, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

এদিকে বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং করছেন বুবলী। রাজধানীর কমলাপুর রেলওয়ে হাসপাতালে চলছে শুটিং। ছবিতে বুবলীর নায়ক সাইমন সাদিক। এদিকে দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটানোর পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব।

সুখবর দিলেন অপু বিশ্বাস: দীর্ঘদিন পর আবারও কাজে মনোযোগ দিয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। সাকিব-বুবলী বিতর্ক উপেক্ষা করে এবার ভক্তদের জন্য সুখবর দিলেন তিনি। দেশের জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনীত ছবি ‘ঈশা খান’ মুক্তি পেয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দেশের ১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

এ প্রসঙ্গে ডি এ তায়েব বলেন, “আমাদের সিনেমাটি ১৮টি বড় হলে মুক্তি পেয়েছে। যেহেতু ‘অপারেশন সুন্দরবন’ এবং ‘বিউটি সার্কাস’ অনেক হলে চলছে, কিছু হল আপাতত পাওয়া যাচ্ছে না। তবে আশার কথা, সংখ্যাটা বাড়বে। আগামীতে হলও বাড়বে।’

মুভিটি বাংলার বারো ভূঁইয়াদের নেতা ঈশা খান এবং তার সময়ের ঘটনা অবলম্বনে নির্মিত। এতে ঈশা খানের চরিত্রে অভিনয় করছেন তায়েব। বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। সিনেমাটিকে বিখ্যাত ‘বাহুবলী’ ছবির সঙ্গে তুলনা করেছেন অভিনেতা ডিএ তায়েব!

প্রসঙ্গত, ‘ঈশা খান’ ছবিটি নির্মাণ করেছেন পরিচালক দয়াল রহমান। সিনেমাটিতে ডিএ তায়েব ও অপু বিশ্বাস ছাড়াও আরও অভিনয় করেছেন রেবেকা, ডন, তামান্না প্রমুখ। এটি প্রযোজনা করেছে এসজি প্রোডাকশন।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।