শনিবার , ডিসেম্বর 3 2022

শাকিবের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতির খবরে যা বললেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম সিনেপাড়া। বলা হচ্ছে, গলুই’ সিনেমায় একসঙ্গে কাজের সুত্র ধরেই সম্পর্কে জড়িয়েছেন তারা। এরই মধ্যে পূজার যুক্তরাষ্ট্রের ভিসাপ্রাপ্তির খবর সেই গুঞ্জনের আগুনে আরও ঘি ঢেলেছে। বিষয়টি নিয়ে মোটেও খুশি নন এই নায়িকা।

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়েও মুখ খুললেন তিনি। কিছুটা অভিমান ও ক্ষোভ মিশ্রিত সুরে গণমাধ্যমকে এই নায়িকা জানান, ‘আমি যখনই যার সঙ্গে কাজ করেছি তখনই তার সঙ্গে প্রেম করছি বলে গুঞ্জন ছড়িয়েছে। সিয়াম, আদ্রিত এদের সঙ্গে পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছি। অনেকে সেটাকেও বাস্তবের রোমাঞ্চ বলে বেড়িয়েছেন। এমনও শুনেছি, আমি নাকি সিয়ামের বিয়ের দিন ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছি! কিন্তু বিষয়টি কি সত্যি হয়েছে? এমন তো না আমি অনেক কাজ করে ফেলেছি, আমার ক্যারিয়ার এখন নেই। তাই প্রেম, বিয়েশাদি করে চলে যাব।’

সত্যি সত্যি কি শাকিবের সঙ্গে প্রেম চলছে? এবার কিছুটা কূটনৈতিক ভাষায় জবাব দিলেন পূজা, ‘মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।’

এদিকে নানা মাধ্যমে জোর গুঞ্জন, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছু দিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে ঝামেলা চলছিল। শুধু তাই নয়, শাকিবের বাসাতে নাকি পূজার সাথে হাতাহাতিতে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে বলে গুঞ্জন ছড়িয়েছে। তবে এসব গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে আপনার হাতাহাতি হয়েছে এমন প্রশ্নের জবাবে পূজা চেরি একটি জাতীয় দৈনিক পত্রিকাকে বলেছেন, আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বের হলো, আমি জানি না। চরম মিথ্যা কথা। আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই-হ্যালো হয়েছে, এতটুকুই। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম হয়নি। আমি যদি মিথ্যা বলি, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে, আমি ধ্বংস হয়ে যাবো। ব্যাপারটা এতো বাজেভাবে ছড়াচ্ছে, আর মানুষ এটা বিশ্বাস করছেন।

শাকিবকে ছাড়াই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা!

সাকিব- বুবলী ইস্যুতে বেশ কিছুদিন থেকেই গরম সিনেপাড়া। চিত্রনায়িকা বুবলীর বেবি বাম্প প্রকাশ, এরপর ছেলেকে প্রকাশ্যে আনা, তাদের প্রেমের গুঞ্জন এ সবকিছুই নিয়েই চলছে নানা আলোচনা- সমালোচনা। এছাড়া এরই মাঝে উঠে এসেছে আরেক অভিনেত্রী পূজা চেরির নাম। বেশ অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা। অনেকেই ধারণা করছেন, গলুই সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে আসেন তারা। কিন্তু গলুইয়ের শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি জমান শাকিব। তবে সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব।

এর আগে বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার। তবে দেশে ফিরেই আবারও পূজার সঙ্গে নিয়মিত দেখা সাক্ষাৎ করতে থাকেন। এবার পূজাকে নিয়ে আমেরিকায় যাওয়ার পরিকল্পনাও নাকি করেছিলেন তিনি। যদিও সম্পর্কের বিষয়টি নিয়ে এখন অবধি মুখ খোলেননি পূজা চেরী ও শাকিব খান। বিষয়টি নিয়ে তার কলিগরা জানতে চাইলে হেসে উড়িয়েও দিয়েছেন তিনি।

তবে অবশেষে আমেরিকার ভিসা পেয়েছেন পূজা। গতকাল রবিবার (২ অক্টোবর) আমেরিকার ভিসা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে পূজা তার ফেসবুকে লেখেন, ‘অবশেষে আমি এটা পেলাম।’ একাধিক সূত্রে জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ঢাকাস্থ আমেরিকান দূতাবাস থেকে ভিসা পেয়েছেন তিনি। আর এতেই গুঞ্জন রটেছে হয়তো প্রেমের টানে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা! তবে আগেই জানা গিয়েছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। যেখানে পূজা ছাড়াও শাকিব খান, তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ প্রমুত্র।

এছাড়া নানা মাধ্যমে জোর গুঞ্জন শোনা গেছে, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে। তবে এত আলোচনা- সমালোচনার পর আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন পূজা। অন্যদিকে পূজার আমেরিকা গেলেও যাচ্ছেন না ঢালিউড কিং শাকিব। ৯ মাস মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। ক’দিন ধরে শোনা যাচ্ছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আবারও যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি। কিন্তু একটি সূত্র নিশ্চিত করেছে, নতুন ছবির শুটিংয়ের কারণে আপাতত তার যুক্তরাষ্ট্রে যাওয়া হচ্ছে না শাকিবের। শাকিব যে যুক্তরাষ্ট্রে যাবেন না এই বিষয়টি ক’দিন আগেই তিনি আয়োজকদের জানিয়েছেন। শাকিবের আমেরিকা না যাওয়ার ব্যাপারে মন্তব্য নেওয়ার জন্য একাধিকবার বিভিন্নভাবে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

সূত্র জানায়,পূজা চেরী আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। অন্যদিকে পূজার আমেরিকা গেলেও যাচ্ছেন না ঢালিউড কিং শাকিব। ৯ মাস মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। ক’দিন ধরে শোনা যাচ্ছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আবারও যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি। কিন্তু একটি সূত্র নিশ্চিত করেছে, নতুন ছবির শুটিংয়ের কারণে আপাতত তার যুক্তরাষ্ট্রে যাওয়া হচ্ছে না শাকিবের।

হু হু করে বাড়ছে বীরের লাইক-ফলোয়ার

সম্প্রতি বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা জুটি শাকিব খান-বুবলী। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। অবশেষে ছেলেকে প্রকাশ্যে এনেছেন তারা। পাশাপাশি শেহজাদের জন্য অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন তার বাবা-মা। এদিকে প্রকাশ্যে এসেই তারকাবনে গেছেন বীর।

সন্তানের ছবি ও তার পিতৃপরিচয় প্রকাশ করার দিনেই ছেলের (শেহজাদ খান বীর) নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পেজ চালু করলেন আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। আর তারপর থেকেই তার পেজে হু হু করে বাড়ছে লাইক-ফলোয়ার। ইতোমধ্যে পেজটিতে ৬২ হাজার লাইক ও ৬৯ হাজার ফলোয়ার ছাড়িয়েছে। গতকাল রোববার (২ অক্টোবর) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের নতুন দুটি ছবি পোস্ট করেছেন। ছবিতে নীল পাঞ্জাবি, ধূসর কটি ও টুপি পরা লুকে নেটিজেনদের নজরে কেড়েছে ছোট্ট বীর। বুবলী লিখেছেন, আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। দয়া করে, তাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।

উল্লেখ্য, গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ছেলের ছবি প্রকাশ করে বুবলী লেখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।সন্তানের জন্য দোয়া চেয়ে তিনি লিখেছেন, শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এর আগে ২০২০ সালের ২১ মার্চ আমেরিকার একটি হাসপাতালে ছেলে বীরের জন্ম দেন বুবলী। ওই বছরের জানুয়ারিতে তিনি গোপনে দেশ ছাড়েন। ফিরে আসেন প্রায় এক বছর পর। এসে জানান, অভিনয়ের জন্য একটি কোর্স করতে আমেরিকা গিয়েছিলেন তিনি। কিন্তু ওই সময় গুঞ্জন উঠেছিল, সন্তান জন্ম দিতেই আমেরিকা গিয়েছিলেন বুবলী।

Check Also

বলিউডে জয়া আহসান, অভিনয় করবেন হিন্দি সিনেমায়

দুই বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বর্তমানে দেশীয় চলচিত্রের সাথে টলিউড ইন্ডাষ্ট্রি দাপিয়ে বেড়াচ্ছেন …