বাবুল আক্তার ও ইলিয়াসসহ ৪ জনের বিরুদ্ধে এসপি নাইমার মামলা

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার, সাংবাদিক ইলিয়াস হোসেনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), চট্টগ্রাম মেট্রোর প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানা। সোমবার (১৭ অক্টোবর) বিকেলে নগরীর খুলশী থানায় এই মামলা দায়ের করা হয়। বাবুল আক্তার ও ইলিয়াস ছাড়া মামলার অন্য আসামিরা হলেন, বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া ও ছোট ভাই হাবিবুর রহমান লাবু।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের ঘটনায় পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাইমা সুলতানা বাদী হয়ে একটা মামলা দায়ের করেছেন। মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারসহ চারজনকে আসামি করা হয়েছে।

বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্ত নিয়ে সম্প্রতি ইউটিউবসহ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেন সাংবাদিক ইলিয়াস হোসাইন। সেই ভিডিওতে বনজ কুমার মজুমদারের বিরুদ্ধে বাবুলকে রিমান্ডে নির্যাতনসহ বেশ কয়েকটি অভিযোগ আনেন তিনি।

ভিডিওতে নাইমা সুলতানার সম্পর্কেও বিভিন্ন বক্তব্য দেওয়া হয়। এই ঘটনার জেরে পিবিআই প্রধান বনজ কুমার বাদী হয়ে বাবুল আক্তার, সাংবাদিক ইলিয়াস হোসাইন, বাবুল আক্তারের ভাই হাবিবুর রহমান লাবু ও বাবা আব্দুল ওয়াদুদ মিয়াকে আসামি করে একটি মামলা দায়ের করেছিলেন।

বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

পাবনার ঈশ্বরদীতে বাসের ধাক্কায় জয়নাল আবেদীন (৩৪) নামের এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন। বুধবার (১৯ অক্টোবর) বিকেল ৩টায় পাবনা-নাটোর সড়কে এ দুর্ঘটনা ঘটে। জয়নাল আবেদীন নাটোরের গুরুদাসপুর উপজেলার নওদাপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ডিএমপির দক্ষিণ বিভাগ হেডকোয়াটার্সে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলচালক রাসেল হক কাজল (২৩) গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার সার্নাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে দুর্ঘটনার খবর পাই। দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাস্তায় পরে থাকা মরদেহটি উদ্ধার করি। পরিচয়পত্রে নিশ্চিত হওয়া যায় তিনি পুলিশ কর্মরত। নিহতের ব্যাগ থেকে পরিচয়পত্র পাওয়ার পর তার পরিবারকে খবর দেওয়া হয়। সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ সন্ধ্যার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!