অতিরিক্ত আইজিপির বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার

রাজধানীর রমনা এলাকায় পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক আবু হাসান মুহম্মদ তারিকের বাসা থেকে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই গৃহকর্মীর নাম মৌসুমী আক্তার (১৪)। প্রাথমিকভাবে এই মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করা হচ্ছে। রমনা থানার ডিউটি অফিসার এসআই মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (১ জুন) বিকেলে রমনা অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে দরজা ভেঙে গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য গৃহকর্মীর লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার বিকেল পাঁচটার দিকে অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এ সময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান। পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমি আক্তারের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করে। ওই সময় অতিরিক্ত আইজিপির স্ত্রী–সন্তানেরা বাসার বাইরে ছিলেন।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মমিনুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়ানাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!