লজ্জার মাথা খেয়ে ওটিটি প্ল্যাটফর্মে বাজিমাত করছেন এই ৬ বোল্ড অভিনেত্রী, ভুলেও সবার সামনে দেখবেন না

Bold Web Series: বোল্ড ওয়েব সিরিজ আর তার নায়িকারা এখন সব থেকে বেশি মন জয় করেছে দর্শকদের। যার ফলে অ্যাডাল্ট কনটেন্টের উপরে ভর করে সব ওটিটি প্লাটফর্ম গুলি মাতিয়ে রেখেছে দর্শকদের। সেখানেই খোলামেলা ও বোল্ড অভিনেত্রীদের অভিনয় দেখা যায়। আজ আপনাদের তেমনই কিছু অভিনেত্রী ও তাদের ঘাম ঝরানো ওয়েব সিরিজ সম্পর্কে বলবো।

১) Flora Saini:

Alt Balaji -র ‘Gandi Baat’ সিরিজে দেখা গিয়েছিলো ফ্লোরা সাইনিকে। বোল্ড চরিত্রে তো তাকে দেখে দর্শকদের ঘাম ঝড়েছেই। সব থেকে উল্লেখযোগ্য সিরিজের লেসবিয়ান কিছু দৃশ্য। যা সব থেকে জনপ্রিয়তা লাভ করেছিল।

২) Kangana Sharma:

‘Mona Home Delivery’ ওয়েব সিরিজ কেউ দেখেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। সেই সিরিজেই খোলামেলা চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী কঙ্গনা শর্মা। ‘কল গার্ল’ -র চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। প্রতিটি সিনই ছিলো বোল্ড ও ঘাম ঝরানো।

৩) Rasika Duggal:

‘Mirzapur’ সিরিজের বিনা ত্রিপাঠি কে এখনও কেউ ভুলতে পারেননি। সিরিজে তার যৌনআবেদন মূলক সিন যা সবার খুব পছন্দ হয়েছিল। এখন তাকে ওয়েব সিরিজের কুইন ও বলা চলে।

৪) Rani Chatterjee:

ভোজপুরি নায়িকা রানী ‘মাস্তরাম’ সিরিজে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। তার খোলামেলা ও ঘাম ঝরানো অভিনয়ে সবসময় মনে রাখবেন দর্শকরা।

৫) Tridha Choudhury:

‘Aashram’ সিরিজের ববিতাকে সবাই চেনে। বাঙালি মেয়ে তৃধা সেই চরিত্রে অভিনয় করেছিল। খোলামেলা ও হট সিনে রাতের ঘুম কেড়েছেন দর্শকদের।

৬) Abha Paul:

ললিতা ভাবী চরিত্রে অভিনয় করে ব্যাপক নাম করেছেন আভা পল। সিরিজের প্রতিটি সিনেই ছিলো আভা পলের হট ফিগার ও বোল্ড সিন দেখার সুযোগ।

About admin

Check Also

মেয়ের সঙ্গে ঈদ করা হলো না বাবার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আবু জাহের। দীর্ঘ চার বছর পর বিদেশ থেকে দেশের মাটিতে ফিরেছেন। দেশে …