আপনি 70% পর্যন্ত ছাড়ে শীতের আইটেম সহ অনেক পণ্য কিনতে পারেন, বিক্রয় আগামীকাল শুরু হবে

অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি এখন প্রায়ই সস্তা কেনাকাটার সুবিধার্থে এবং সাধারণ জনগণকে আকর্ষণ করার জন্য বিশেষ বিক্রয়ের আয়োজন করে। এমন পরিস্থিতিতে জনপ্রিয় ই-কমার্স কোম্পানি অ্যামাজন ইন্ডিয়া নতুন বছর অর্থাৎ 2023 শুরুর আগে একটি বড় সেল নিয়ে এসেছে। সম্প্রতি কোম্পানি ঘোষণা করেছে যে তারা আগামীকাল অর্থাৎ ৭ই জানুয়ারি থেকে ‘Amazon Home Shopping Spree’ সেল দেবে যা 8 তারিখ পর্যন্ত লাইভ থাকবে। এবং সুবিধা হল যে এই বিক্রয় লাইফস্টাইল পণ্য, রান্নাঘরের সরঞ্জাম, শীতকালীন প্রয়োজনীয় জিনিস এবং বাজাজ, হ্যাভেলস, ডাইসন, ইলেকট্রোলাক্স, ওরিয়েন্ট ইলেকট্রিক, ক্রম্পটন, মিলটন, ফিলিপস, ইউরেকা ফোর্বস, উষা, লিভপুর, স্লিপি ক্যাট ইত্যাদি ব্র্যান্ডের উপর বিশাল ছাড় অফার করে। যাচ্ছে অফারে কেনা যাবে। এই ক্ষেত্রে, যারা Amazon Home কেনাকাটার সময় প্ল্যাটফর্মে কেনাকাটা করেন তারা HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড বা ক্রেডিট কার্ড EMI বিকল্প ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে কেনাকাটায় 10% তাত্ক্ষণিক ছাড় পাবেন। 1,500 বা তার বেশি 100 শতাংশ ক্যাশব্যাক পাবেন (150 টাকা পর্যন্ত)। চলুন এবার দেখে নেই সেলের কিছু অফার।

আপনি Amazon হোম শপিং স্প্রী সেল এ কেনাকাটা করার সময় এই সমস্ত অফারগুলি উপভোগ করুন৷

1. শীতকালীন সরঞ্জামে ছাড়: অ্যামাজন হোম শপিং স্প্রী সেল চলাকালীন অ্যামাজন ওয়াটার হিটার, রুম হিটার এবং অন্যান্য শীতকালীন যন্ত্রপাতিগুলিতে 50% পর্যন্ত ছাড় পান। এই পরিস্থিতিতে, গিজার কেনার উপর 50 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে, অন্য ওয়াটার হিটারে 40 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আপনি যদি বিক্রিতে রুম হিটার কিনতে চান, তাহলে আপনাকে কমপক্ষে 899 টাকা খরচ করতে হবে। এছাড়াও গরম জলের ডিসপেনসারগুলিতে 35% পর্যন্ত ছাড় পান৷

2. রান্নাঘর এবং হোম অ্যাপ্লায়েন্সে ডিসকাউন্ট: অ্যামাজন তার নববর্ষের বিক্রয়ে ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর, মিক্সার গ্রাইন্ডার, তাওয়া, কাদাই এবং অন্যান্য যন্ত্রপাতির উপর 50% পর্যন্ত ছাড় দেবে। উদাহরণস্বরূপ, রান্নাঘর এবং গৃহস্থালির যন্ত্রপাতিগুলিতে 50% পর্যন্ত ছাড়, যখন রান্না এবং খাওয়ার প্রয়োজনীয় জিনিসগুলিতে 70% পর্যন্ত ছাড়৷ সুতরাং যে কেউ বারবিকিউ গ্রিল কিনতে চাইছেন তারা 50% পর্যন্ত ছাড় পাবেন, যখন মিক্সার গ্রাইন্ডার এবং তাওয়া-কড়ই-কুকারের মতো রান্নার সামগ্রী যথাক্রমে 40% এবং 60% পর্যন্ত ছাড় পাবেন৷ এর সাথে, কোম্পানি এয়ার পিউরিফায়ারে 40 শতাংশ পর্যন্ত ছাড় দেবে; আবার, বিক্রয়ের দুই দিনের মধ্যে 50% পর্যন্ত ছাড় দিয়ে লোহা তোলা যেতে পারে।

3. ফিটনেস এবং খেলাধুলার আইটেমগুলিতে ছাড়: যারা অ্যামাজনের আসন্ন বিক্রয়ে কেনাকাটা করছেন তারা ফিটনেস এবং ক্রীড়া সরঞ্জামগুলিতে দুর্দান্ত ছাড় পেতে পারেন। আসলে, ফিটনেস এবং স্পোর্টস আইটেমগুলিতে 70% পর্যন্ত ছাড় থাকবে; একইভাবে, ট্রেডমিল এবং সাইকেলে 60% পর্যন্ত ছাড়। একই সময়ে, ওজন এবং ডাম্বেল বা যোগের প্রয়োজনীয় জিনিসগুলি 60 শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যেতে পারে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।