উন্মুক্ত স্ত;ন দেখিয়ে রান্না করছেন বাঙালি তরুণী, মুহুর্তেই ভাইরাল ভিডিও

বাঙালি মানেই সাদা ভাত, বিউলির ডাল, বেগুন ভাজা, আর আলু পোস্ত। ব্যস স্বর্গ! বাঙালী খাওয়া পুরো জমে গিয়েছে।

প্রত্যেক বাঙালী বাড়িতে সপ্তাহে একদিন নিরামিষ রান্না হবেই হবে আর তাতেই কখনো থাকে আলু পোস্ত তো ঝিঙে পোস্ত, পটল পোস্ত, পিঁয়াজ পোস্ত, ঢ্যাঁড়শ পোস্ত।

পোস্ত রাঁধতে এখন অনেকেই জানেন তবে, এই আলু পোস্ত-র রেসিপি ইউটিউবে আপলোড করেছেন Unique Village Food-র রিম্পি।

১ মাস আগে আপলোড করেছিলেন রিম্পি এই রেসিপিটি। এই একমাসের মধ্যেই ভিউয়ার্সের সংখ্যা ৫ লাখ ছাড়িয়ে গিয়েছে।

তবে রিম্পির চ্যানেলের দর্শকের সংখ্যাও অবশ্য এখনও তেমন বেশি নয়। আপাতত ৫১ হাজার মানুষ ফলো করেন তাঁর চ্যানেল।

তবে রিম্পি জানে নিজের চ্যানেলে ভিউয়ার্স মাত দিয়েছেন লুকে। হট অবতারে হাতে খুন্তি নিয়ে হাজির হন। আর রাঁধতে বসে যায় বাঙালীর সুস্বাদু আলুপোস্ত।

তবে অনেকে রান্না দেখতে নয় রি;ম্পিক্র দেখতে হাজির হয়েছে। একজন ইউজার কমেন্টেই লিখেই বসলেন, ‘তোমাকে দেখতে এসে তোমার রান্না দেখি। তবে অনেকে আবার তাঁর পোশাকের সমালোচনাও করেছেন।

‘ভেগানস অফ বেঙ্গল’-এর ফেসবুক পেজ থেকেও শেয়ার করা হয়েছে এই রান্নার ভিডিয়োর একটি স্ক্রিনশট। সঙ্গে লেখা হয়েছে, ‘এটা ভাবলেই খারাপ লাগে যখন বাংলায় নিরামিশ খাবারের ভিডিয়োত কদর বেশি।

এই ভেগান ডিশ আলু পোস্ত ভাইরাল হয়েছে কয়েক সপ্তাহের মধ্যে। এর জন্য সবটুকু প্রশংসা প্রাপ্য সেইসব ভেগানদের, যারা ভেগান রেসিপি ছড়িয়ে দিতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

তবে, এখানেও কিছু ইউজার ট্রোল করতে ভোলেননি।। কমেন্ট বক্সে চোখ রাখলেই যা বোঝা যাচ্ছে। কেউ কেউ রিম্পির সাজ নিয়ে ট্রোল করেছে তো কেউ আলু পোস্তের মতো রান্না। তবে এসবে কান দেয় নি রিম্পি।

রিম্পির ইউটিউবে রয়েছে পাঁচটি রেসিপি। টমেটোর চাটনি, মিষ্টি কুমরোর ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা আর আলু পোস্ত।

তবে সবক’টি ভিডিয়োতেই বেশ সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন আর তাতেই একাংশ নেটনাগরিকের সমস্যা। বলাবাহুল্য ভালো আর খারাপ দুই মিশিয়ে রিম্পির চ্যানেল হিট।
video link

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।