শনিবার , ডিসেম্বর 3 2022

জায়েদ খানকে দেখতে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৩০ হাজার ভক্ত উপস্থিত!

এবার পিরোজপুরের নেছারাবাদের একটি শারদীয় দুর্গাপূজার আয়োজনে গিয়েছিলেন জায়েদ খান। সেখানের সাংস্কৃতিক অনুষ্ঠানে জায়েদ খান আসবেন শুনে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৩০ হাজার মানুষ উপস্থিত হন। নিজেদের জেলার একজন অভিনেতাকে কাছে দেখার সুযোগ স্থানীয়রা কেউ হারাতে চাননি বলে পূজা আয়োজকদের সূত্রে জানা গেছে।

এদিকে জায়েদ খান নিজেই বিষয়টি জানিয়ে বলেন, ‘পূজার আয়োজনে আমি আসবো শুনে ৩০ হাজার মানুষ উপস্থিত হয়েছিল। মূল প্যান্ডেল ছাড়িয়ে ঝড় বৃষ্টি উপেক্ষা করে এইসব মানুষগুলো আমাকে দেখতে এসেছিল’

জনা গেছে, আয়োজনস্থলে লোকে লোকারণ্য ছিল। সেটা ছাপিয়ে চলে যায় উন্মুক্ত মাঠে। বৃষ্টিতে ভিজেই জায়েদের কথা শুনছিলেন আগতরা। জায়েদ খান এই মুহূর্তে নিজের জন্মস্থান পিরোজপুরে অবস্থান করছেন। সেখানে নিজের প্রতিষ্ঠিত সংগঠন সাপোর্ট এর নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। আগামীকাল বুধবার একটি মেডিক্যাল ক্যাম্পে অংশ নেবেন।

আজ মঙ্গলবার দুপুরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জায়েদ খান বলেন, ‘এখানের মানুষ আমাকে ভালোবাসে। তাই গতরাতে আপনারা জানেন সারাদেশেই প্রচণ্ড বৃষ্টি ছিল। আর নদী বিধৌত পিরোজপুরে সেটার মাত্রা একটু বেশিই ছিল, এসব উপেক্ষা করে বিশাল সংখ্যক মানুষ আমাকে এক নজর দেখতে আসে। এতে আমি ধন্য মনে করছি নিজেকে, একইসঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এদিকে নিজ জেলা পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন জায়েদ খান। তার প্রতিষ্ঠিত মানবকল্যাণ সংস্থা সাপোর্ট-এর আয়োজনে জেলার বিভিন্নস্থানে বৃক্ষরোপণ করা হয়েছে।

শাকিবের বিয়ের কাবিননামাটা দেখতে চায় না কেন: ডিপজল

শাকিব-বুবলীনামা নিয়ে ব্যস্ত চলচ্চিত্রপাড়া। গত ২৭ সেপ্টেম্বর ফেসবুকে বুবলী ছবি প্রকাশ করলে দেশজুড়ে হইচই পড়ে যায়।

শাকিব-বুবলীর সন্তানের ছবি ও নাম প্রকাশ্যে আসার পর থেকেই চলছে নানা জল্পনা, নানা প্রশ্ন। শাকিব ও বুবলী কবে বিয়ে করলেন? কোথায় করলেন? আড়াই বছর আগের ঘটনা এতোদিন ধরে কি কেউ জানতেন না সে প্রশ্নও ওঠে।

এবার শাকিব-বুবলী ইস্যুতে মুখ খুললেন ঢাকাই ছবির জনপ্রিয় খলঅভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

এ তারকার মতে, শাকিবের একাধিক বিয়েতে সমস্যা নেই। কিন্তু সত্যি তিনি বিয়ে করেছেন কি না তার কাবিননামা যাচাই করা উচিত। এ নিয়ে আর লোক না হাসিয়ে একটা পরিবেশ তৈরি করার আহ্বান জানান এই অভিনেতা।

বুবলীর সঙ্গেও নাকি শাকিবের ছাড়াছাড়ি হয়ে গেছে। এমন গুঞ্জন চলছে।

সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে এক পর্যায়ে এ আহ্বান জানান এই অভিনেতা।

‘কঠিন বাস্তব’ সিনেমার এই অভিনেতা বলেন, ‘ওই যে কে যেন বলল শুনলাম, এক হুজুরকে ধরল, কি নাম আমি জানি না। উনারেজিজ্ঞেস করা হলো, আপনি যে বিয়ে করেছেন সার্টিফিকেট (কাবিননামা) কই। হুজুর দেখাইতে পারল না। এরপর হুজুরকেকী করল! তো আমি বলি ওর (শাকিব) কাবিননামাটা চায় না কেন? অপু বিশ্বাস, বুবলী আর কে কে বিয়ে করেছে, সেসব কাবিননামা যোগাড় করলেই তো হয়। এসব নিয়ে মাখামাখি না করে (সুন্দর) পরিবেশটা সৃষ্টি করাটা ভালো মনে করি।’

শাকিবের উদ্দেশ্যে ডিপজল বলেন, ‘ছাড়াছাড়ির কথা আমি বলব না। যেহেতু বিয়ে করেছ, বাচ্চা হয়েছে, ওদের ধাক্কা দিয়ে না ফেলে কোলে তুলে নাও। মানুষের মতো মানুষ কর, যেহেতু তোমারই রক্ত ওদের শরীরে। এ নিয়ে আর বাড়াবাড়ি চাই না।’

শাকিব-বুবলী প্রসঙ্গর রেস ধরেই বেশ কয়েকদিন ধরে আলোচনায় হালের চিত্রনায়িকা পূজা চেরি। প্রসঙ্গটি টানতেই ডিপজল বলেন, এ নিয়ে বলতেও লজ্জা করে। কিছু বলার নেই। তিনি মনে করেন শাকিব থিক্কারজনক কাজ করছেন। এ থেকে তার বিরত থাকা উচিত। যা তামাশা দেখছি তা ঠিক না। বাচ্চা হলে বিদায় করে দিচ্ছে। বাংলাদেশের আইন অনেক শক্ত। একটু নাড়া দিলেই সব ঠিক হয়ে যেত।

শাকিব তার কর্মকাণ্ডের সমাধান না করলে এ নায়ককে নিজের কোনো ছবিতে নেবেন না বলে জানান ডিপজল।

Check Also

বলিউডে জয়া আহসান, অভিনয় করবেন হিন্দি সিনেমায়

দুই বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বর্তমানে দেশীয় চলচিত্রের সাথে টলিউড ইন্ডাষ্ট্রি দাপিয়ে বেড়াচ্ছেন …