একমি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২১

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১, একমি ল্যাবরেটরিজ লিমিটেড বাংলাদেশে অবস্থিত একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি। এটি একমি গ্রুপ অব কোম্পানির অংশ।সম্প্রতি একমি কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১

১।পদের নামঃ মেডিকেল প্রমোশন অফিসার

  • পদের সংখ্যাঃ
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী
  • বেতনঃ আলোচোনা সাপেক্ষে

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে sottotv.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।একমি ল্যাবরেটরিজ লিমিটেড জব সার্কুলার ২০২১  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১

আবেদনের শেষ তারিখঃ ২০ মার্চ ২০২১

ওয়েবসাইটঃhttp://acme-group.net/

১৯৫৪ সালে, এসিএমই নারায়ণগঞ্জে একজন স্বতন্ত্র স্বপ্নদর্শী মরহুম হামিদুর রহমান সিনহা কর্তৃক সকলের স্বাস্থ্য, জোর এবং সুখ নিশ্চিত

করার লক্ষ্যে অত্যন্ত মহৎ ও সর্বজনীন লক্ষ্য নিয়ে বিনয়ের সাথে প্রতিষ্ঠিত হয়েছিল। সেই সময়, পূর্ব পাকিস্তানি উদ্যোক্তার দ্বারা যে কোনও শিল্প

স্থাপনের প্রচলিত পরিবেশটি খুব কঠিন ছিল। তবে জনাব হামিদুর রহমান সিনহার উদ্দীপনা, সাহস ও উত্সাহের

কারণে একসাথে তাঁর প্রবল ইচ্ছা ও বাস্তব নেতৃত্ব এসিএমইয়ের যাত্রা থামতে দেয়নি।

একমি কোম্পানিতে নিয়োগ ২০২১

আমাদের সাইটিতে নিয়মিত প্রতিদিন নতুন নতুন জব এর খবরাখবর জানতে আমাদের চাকরির খবর ২০২১ পেতে এবং সকল, সরকারি ও সরকারী চাকরির খবর পাবেন সাথেক চাকরির খবর । প্রথম আলো পত্রিকায় পেইজে লাইক দিয়ে অথবা আমাদের গ্রুপে চাকরির যে নিয়োগ গুলো প্রকাশত হয় সেই গুলো ও আমাদের সাইটে পাবেন। এছাড়াও আরও অন্য গ্রুপে জয়েন্ট করে কানেক্টেড থাকার অনুরোধ রইল পত্রিকা যেমন চাকরির বাজার আজকের চাকরির খবর, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা ও চাকরির পত্রিকা আজকের সকল নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের সাইটে পাবেন ।  তাই অবশ্যই নতুন আমাদের পেইজে পাবেন সকল প্রকার সরকারি চাকরি, প্রাইভেট চাকরি, ব্যাংক জব, এনজিও জব, দৈনিক সকল ভার্সিটির পড়াশুনা ও পরিক্ষার আপডেট নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ও চাকরির খবর পত্রিকা আপডেট পেতে আমাদের সাইটি ভিজিট করুন ।
আজ এই পর্যান্ত সবাই ভালো থাকবেন , এর পর আসছি আরো নতুন কোন চাকরির খবর নিয়ে । সেই পর্যান্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি ।
ধন্যবাদ

আশাকরি আপনাদের কাঙ্ক্ষিত চাকরীটি/পড়াশুনার সকল আপডেট পেতে আমরা আপনাকে সাহায্য করতে পারবো।
সবাইকে ধন্যবাদ।

About admin

Check Also

পানি উন্নয়ন বোর্ডে বিশাল নিয়োগ, নেবে ১৫৪ জন

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন শূন্য পদে একাধিক লোকবল নিয়োগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *