কিশোরীর প্রেমে তরুণী, করতে চায় সংসার

প্রেম মানে না ধর্ম মানে না কোনো শাসন-বারণ। সেই প্রেমের টানেই টাঙ্গাইলে থাকা প্রেমিকার (মেয়ে) কাছে (অপ্রাপ্তবয়স্ক হওয়ায় নাম প্রকাশ করা হয়নি) ছুটে এসেছেন নোয়াখালীর বিলকিস। তাতে এলাকাজুড়ে চলছে আলোচনার ঝড়। জানা গেছে, ফেসবুক ও টিকটকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর দীর্ঘদিন কথা হয় হোয়াটসঅ্যাপে। জড়িয়ে পড়েন ভালোবাসার গভীর সম্পর্কে। তিন মাস আগে দু’জনে একসাথে ঘরও ছেড়েছিলেন একে অপরকে ভালোবেসে। পরবর্তীতে পরিবারের চাপে বাড়িতে ফিরে আসতে বাধ্য হয় তারা। এবার আরও বেপরোয়া তারা।

বিলকিস বলেন, আমি পরিবারকে বোঝানোর চেষ্টা করেছি। তারা আমাদের সম্পর্ক মানবে না, তাই বাড়ি থেকে নিরুপায় হয়ে পালিয়ে এসেছি। এখন তার পরিবার না মানলে আমরা দু’জনে অন্য কোথাও গিয়ে বসবাস করবো। বিলকিসের অপ্রাপ্তবয়স্ক প্রেমিকার ভাষ্য, বিলকিসের সাথে ফেসবুকে পরিচয়। তারপর থেকে আমরা দু’জনে সম্পর্কে জড়িয়ে যাই। এখন বিলকিস আমার কাছে এসেছে। আমি তাকে আর যেতে দিবো না।

এলাকাবাসী বলছেন, এমন ঘটনা কখনো দেখেননি তারা। বিষয়টি আসলেই অবাক করার মতো। টাঙ্গাইলের মেজর জেনারেল মাহমুদুল হাসান কলেজের শিক্ষক বি এম দিপক পাল বলেন, সব সময় যে বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ থাকবে তা নয়। তাদের দু’জনের মাঝে সাময়িক একটা বন্ধন সৃষ্টি হয়েছে। এটি পরিবর্তনও হতে পারে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।