খেলার মাঝপথেই হেলিকপ্টারে মাঠ ছাড়লেন সাকিব

সাভারের বিকেএসপির মাঠে মোহামেডানের হয়ে খেলতে নেমেছিলেন সাকিব আল হাসান। সেখান থেকে খেলার মাঝপথেই হেলিকপ্টারে করে ঢাকায় ফিরলেন তিনি। শনিবার (১ এপ্রিল) তেজগাঁওয়ে বহুজাতিক প্রতিষ্ঠান ইয়ামাহার এক অনুষ্ঠানে অংশ নিতেই এই কাণ্ড ঘটিয়েছেন সাকিব।

বিকেএসপি থেকে সড়কপথে রওনা দিয়ে যানজট ঠেলে সাকিবের জন্য সময়মতো অনুষ্ঠানে পৌঁছানো কঠিনই হতো। সে কারণেই সমাধান হেলিকপ্টার। এদিন মোহামেডানের জার্সিতে মাঠে নেমে খুব একটা জ্বলে উঠতে পারলেন না সাকিব। শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে ৮ বলে ৫ রান করে থেমেছেন মোহামেডান তারকা।

হেলিকপ্টারে করে ঢাকায় ফেরার আগে বোলিং কোটাও শেষ করেছেন সাকিব। ১০ ওভারে ৩১ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। ডিপিএলে সাকিবের ফেরার দিনে জয়ও পেয়েছে তার দল। নিজেদের ষষ্ঠ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২২ রানে হারায় মোহামেডান। আগে ব্যাট করে ইমরুলের ফিফটি ও জ্যাক লিনটট ও আরিফুল ঝড়ে ৭ উইকেটে ২৯০ রান তোলে মোহামেডান।

দলটির অধিনায়ক ইমরুল কায়েস ৮৬ রান করেন। ১০১ বলের ইনিংসে মারেন ১০টি চার ও ২টি ছক্কা। মাহমুদউল্লাহ রিয়াদ ৫১ বলে ৪৮, আরিফুর হক ৩১ বলে ৩৯ রানে অপরাজিত থাকেন। দুটি করে চার-ছক্কায় ১০ বলে ২৪ রানে অপরাজিত থাকেন জ্যাক লিনটট। জবাবে ইনিংনের ৪ বল আগে ২৬৮ রানে গুটিয়ে যায় শেখ জামাল।

ওপেনার সাইফ হাসান ৫৮, পারভেজ রসুল ৬৩ রান করেন। লিনট ও আবু জায়েদ রাহি নেন তিনটি করে উইকেট। মেহেদী হাসান মিরাজ ও নাজমুল ইসলাম অপুর শিকার একটি করে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।