গ্রামীণ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Grameen Bank Job Circular

গ্রামীণ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Grameen Bank Job Circular 2024): গ্রামীণ ব্যাংক একটি নেতৃস্থানীয় বৃহত্তম বিশেষায়িত ব্যাংক যার 2568টি শাখা রয়েছে একটি বৈচিত্র্যময় এবং অনুপ্রাণিত কর্মীবাহিনী সহ আইটি বিভাগের জন্য টিম লিডার, সিস্টেম বিশ্লেষক, সিনিয়র প্রোগ্রামার, সিনিয়র ডেটাবেস বিশেষজ্ঞ, প্রোগ্রামার ভূমিকার জন্য উচ্চ যোগ্য এবং অভিজ্ঞ প্রার্থীদের সন্ধান করছে।

উদ্ভাবন এবং প্রবৃদ্ধির পরবর্তী ধাপে ব্যাংককে গাইড করুন। গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করি এবং চাকরি করার আগ্রহ প্রকাশ করে থাকি। তবে অনেকের আগ্রহ থাকা সত্ত্বেও গ্রামীণ ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে ধারণা না থাকায় আবেদনের সময়সূচী এবং আবেদন করার নিয়ম সম্পর্কে না জানার কারণে নানা সমস্যায় পড়ি।

ইতিমধ্যে গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গ্রামীণ ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছে ২০২৪ সালের নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট চারটি পদে অনির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগ করা হবে। এবং যোগ্যতা সম্পন্ন সকল পুরুষ ও মহিলাদের আবেদন করার জন্য অনুরোধ করা হয়েছে। তবে যথাসময়ে মধ্যে আবেদন করার নির্দেশ দেওয়া হয়েছে।

গ্রামীণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের ব্যাংক চাকরির ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা না থাকলেও বেকারদের জন্য একটি অত্যন্ত আকর্ষনীয় সুযোগ রয়েছে। নিশ্চিতভাবে, এটি ব্যাংক চাকরি সন্ধানকারীদের জন্য একটি আকর্ষণীয় চাকরির সুযোগ। গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আরও বিস্তারিত তথ্য এখানে দেওয়া হলো।

চাকরির ধরন : ফুল টাইম
প্রার্থীর ধরন : নারী-পুরুষ
কর্মস্থল : যে কোনো স্থান

আবেদনের ঠিকানা: উপ-ব্যবস্থাপনা পরিচালক, মানবসম্পদ ও সেবা ব্যবস্থাপনা, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬।
গ্রামীণ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

About Sotto TV

Check Also

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ – Chakrir Dak

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ Saptahik Chakrir Dak বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই সপ্তাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *