জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – DC Office Job Circular

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Office of the District Commissioner DC Job Circular 2024): স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, ইউপি-২ শাখা, ঢাকা-এর স্মারক নং- ৪৬.০১৮.০৩২.০০.০০.০৫৬.১৬-৯৭ তারিখ-১১ ফেব্রুয়ারি, ২০২৪ এর পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) কর্মচারী চাকুরী বিধিমালা, ২০১১ এবং এর সংশোধনী, ২০১৩ এ নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিধি, সার্কুলার ও নীতিমালা মোতাবেক রাঙ্গামাটি পার্বত্য জেলার ০৯ (নয়) টি ইউনিয়ন পরিষদ সচিব এর শূন্য পদে নিয়োগ এবং আগামী ১ (এক) বছরের মধ্যে পদ শূন্য হলে তা পূরণের লক্ষ্যে প্যানেল তৈরির নিমিত্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে রাঙ্গামাটি জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে অনলাইনে (http://dcrangamati.teletalk. com.bd) আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামজেলা প্রশাসকের কার্যালয়ে
ওয়েবসাইটhttp://www.dcgovt.bd/
পদ সংখ্যা০৭+০২ টি
খালি পদ২৩+০৩ টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচ.এস.সি/স্নাতক
আবেদনের প্রক্রিয়াdcmeherpur.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ১৯ জুন, ২০২৪
আবেদনের শেষ তারিখ১৮ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪

জেলা প্রশাসক কার্যালয় শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জেলা প্রশাসকের কার্যালয়ে ০৭টি পদে মোট ২৩ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

  • আবেদন শুরুর তারিখ১৯ জুন, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ১৮ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।

আবেদনের প্রক্রিয়া: অনলাইন (online) http://dcmeherpur.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

জেলা প্রশাসক কার্যালয় শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কৃষি তথ্য সার্ভিস ০১টি পদে মোট ০৯ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
পদ সংখ্যাঃ ০৯টি।
যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রী।
বেতনঃ ৮২৫০-২০০১০/- টাকা।

Office of the District Commissioner Job Circular 2024

  • আবেদন শুরুর তারিখ১০ জুন, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ৩০ জুন, ২০২৪ বিকাল ০৫:০০ টা।

আবেদনের প্রক্রিয়া: অনলাইন (online) http://dcrangamati.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শর্তাবলী:

প্রার্থীগণকে অনলাইনে আবেদন করতে হবে অনলাইন আবেদনপত্র পূরণ ও দাখিল করার নিয়মাবলী:- প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও রাঙ্গামাটি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনের সাথে জেলা প্রশাসক/সার্কেল চীফ কর্তৃক প্রদত্ত স্থায়ী বাসিন্দার সনদপত্র দাখিল করতে হবে। যদি কোন প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা বিয়ে করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা ফৌজদারী আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দন্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকুরি হতে বরখাস্ত হয়ে থাকেন তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না।

DC Job Circular 2024

প্রার্থীর বয়সসীমা ১০.০৬.২০২৪ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে সীমাবদ্ধ থাকতে হবে। শুধু বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়। মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা) প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সনদপত্র।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদ/অনাপত্তিপত্র/কাগজপত্রাদির মূলকপি প্রদর্শনপূর্বক অনলাইনে দাখিলকৃত সকল সনদপত্রের প্রতিটির ০১ (এক) কপি সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিল/উপস্থাপনযোগ্য কাগজপত্রের তালিকা নিম্নরূপ অনলাইনে পূরণকৃত আবেদনপত্র (Applicant’s copy) সকল মূল সনদ/প্রত্যয়ন/অনাপত্তিপত্র।

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

রাঙ্গামাটি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে জেলা প্রশাসক/সার্কেল চীফ কর্তৃক প্রদত্ত জেলার স্থায়ী বাসিন্দার সনদপত্র জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদপত্র চাকুরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক অনাপত্তি সনদপত্র অন্যান্য কোটা যেমন প্রতিবন্ধী কোটায় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন/সনদপত্র। এক্ষেত্রে কোন তথ্য অসত্য বলে প্রমাণিত হলে সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Sotto TV

Check Also

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ – Chakrir Dak

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ Saptahik Chakrir Dak বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই সপ্তাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *