দিনভর বন্যা নিয়ে সতর্ক করে নিজেই মারা গেলেন টিটু চৌধুরী

দিনভর বন্যা নিয়ে সতর্ক করে নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন টিটু চৌধুরী। সিলেটের শাহপরান এলাকার অধিবাসী টিটু চৌধুরী নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বলে স্থানীয় থানা নিশ্চিত করেছেন। বিদ্যুৎপৃষ্ট হওয়ার পর দ্রুতই তাকে হাসপাতালে নেয়া হলেও তার আগেই তিনি মৃত্যুবরণ করেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মৃত্যুর আগে সর্বশেষ বিডি২৪লাইভের ‘সিলেট ছাড়তে রেলস্টেশনে মানুষের হিড়িক’ নামে একটি সংবাদ নিজের ফেসবুকে শেয়ার করেন টিটু চৌধুরী। এখন সেই শেয়ার শুধুই স্মৃতি। শেয়ারের পর টিটুর শুভাকাঙ্খীদের আবেগী মন্তব্য করতে দেখা গেছে।

বাংলাদেশের উত্তর পূর্বাঞ্চলীয় সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে বন্যা ভয়াবহ রূপ নিয়েছে। পানিবন্দী হয়ে পড়েছেন লক্ষ লক্ষ মানুষ। এই দুই জেলায় প্রায় ত্রিশ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে প্রশাসনের হিসাবে বলা হচ্ছে।

টিটু চৌধুরী ঘনিষ্ঠ ও রাজনৈতিক সহকর্মী আলম খান মুক্তি গণমাধ্যমকে বলেছেন, টিটু চৌধুরীর বাসার ভেতরে বন্যার পানি ঢুকে পড়ার পর তিনি বাসা ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি পানিতে দাঁড়িয়েই টিভির বৈদ্যুতিক সুইচ খোলার চেষ্টা করেছিলেন। এসময় হঠাৎ করে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে বলে ডাক্তাররা বলেছেন,” বলছিলেন মিস্টার খান।

সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলার বন্যা পরিস্থিতি নিয়ে গত দু’দিনে বহুবার ফেসবুকে পোস্ট দিয়ে সবার সহযোগিতা চাচ্ছিলেন টিটু চৌধুরী।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।