পুলিশের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ায় আরেক পুলিশ কারাগারে

ভোলায় প্রায় ৩ মাস আগে এক পুলিশ সদস্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগেঅপর এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।অভিযুক্ত পুলিশ সদস্যের নাম সাগর। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আলী হায়দার অভিযুক্ত সাগরের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রের করেন।

অভিযুক্ত পুলিশ সদস্য ভোলা জেলা প্রশাসকের নিরাপত্তার দায়িত্বে থাকা সাবেক গানম্যান ছিলেন। মামলার বিবরণে জানা যায়, প্রায় তিন মাস আগে সাগর তার পূর্বপরিচিত অপর এক পুলিশ সদস্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।এ ঘটনায় ওই নারীর বাবা বাদী হয়ে ভোলা থানায় গত ২০ জুন মামলা দায়ের করেন। মামলার পরপরই সাগরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

এদিকে মামলা হওয়ার পর থেকে অভিযুক্ত সাগর হাইকোর্ট থেকে আগাম জামিনে ছিলেন। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন তিনি। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।