তামিমা-নাসিরের কোলজুড়ে এল ছেলে সন্তান

ছেলে সন্তানের বাবা হয়েছেন ক্রিকেটার নাসির হোসেন। গত ৮ এপ্রিল তাদের কোলজুড়ে ছেলেসন্তান এসেছে। এতদিন আগে ছেলে হলেও সোমবার গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন নাসির।

গত ২৫ ফেব্রুয়ারি তামিমার বেবি বাম্পের ছবি দিয়ে বাবা-মা হতে চলেছেন বলে জানান নাসির-তামিমা। সে সময় তামিমার মাথায় মুকুট, গলায় ঝুলছিল ইংরেজিতে ‘হবু মা’ লেখা ব্যানার। নাসিরের হাতে ছিল ইংরেজিতে ‘বাবা’ লেখা একটা প্ল্যাকার্ড। তামিমার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি কেক কেটে উদ্‌যাপন করেছিলেন তারা দুজন।

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তামিমাকে বিয়ে করেন নাসির। বিয়ের পর তামিমার বিরুদ্ধে মামলা করেন তার আগের স্বামী রাকিব হাসান। ‘অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া’, ‘ব্যভিচার’ ও ‘মানহানি’র অভিযোগে দায়ের করা হয় এ মামলা। গত বছরের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী মো. রাকিব হাসান মামলাটি দায়ের করেন।

এরপর থেকে খেলার জন্য না হলেও প্রায়ই ব্যক্তিগত জীবনের কারণে বার বার আলোচনায় আসেন নাসির। এ বছরের মার্চে নিম্ন আদালতের আদেশ চ্যালেঞ্জ করেন তিনি। তাদের ফৌজদারি আপিল গ্রহণ করে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম এমরুল কায়েশ ম্যাজিস্ট্রেটের আদেশ স্থগিত করে চূড়ান্ত শুনানির জন্য ১ আগস্ট দিন ধার্য করেন।

বাংলাদেশ দলে নাসিরের অভিষেক হয় ২০১১ সালে। দেশের জার্সিতে এখন পর্যন্ত তিনি ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। জাতীয় দলের সময়টায় ফিল্ডিংয়ের জন্য বাংলাদেশে নাসিরের বিকল্প হাতেগোনা কয়েকজনই ছিল। সম্ভাবনাময় এ অলরাউন্ডার ব্যাট হাতে ২ হাজার ৬৯৬ রান ও বল হাতে ৩৯ উইকেট নেন।