প্রাথমিক পরীক্ষার ফলাফল ২য় ধাপ ২০২২

প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 ২য় ধাপ প্রকাশিত হয়েছে। এটি সহকারী শিক্ষক ২য় পরীক্ষার ফলাফল। প্রাথমিক ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট dpe.gov.bd থেকে জানা যাবে। সকল জেলার ফলাফল PDF ফরম্যাটে ডাউনলোড করা যাবে। এর আগে ১ম পর্বের এমসিকিউ টাইপের লিখিত ফলাফল প্রকাশিত হয়। উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের দ্বিতীয় পর্বের পরীক্ষা ২০ মে ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়। এর আগে প্রথম পর্বের পরীক্ষা ২০ এপ্রিল অনুষ্ঠিত হয়। তৃতীয় পর্বের পরীক্ষা অনুষ্ঠিত হবে 3রা জুন 2022 তারিখে।

সহকারী শিক্ষক পরীক্ষার 2022 ফলাফল

প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। এটি হল প্রাথমিক ফলাফল 2020। ফলাফলটি আজ 12 মে বিকেলে প্রকাশিত হয়েছে। এতে মোট ৪০ হাজার ৮৬২ জন প্রার্থী বাছাই করা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের ভাইভা ভয়েসের জন্য ডাকা হবে। Viva-voce শেষ হওয়ার পর, চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে।

প্রাথমিক ফলাফল 2022

বাংলাদেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক MCQ ফলাফল প্রকাশিত হয়েছে। ১ম পর্বের ফলাফল প্রকাশিত হয়েছে। 22 জেলার জন্য MCQ প্রকারের লিখিত ফলাফল প্রকাশিত হয়েছে। প্রাথমিক লিখিত ফলাফল প্রাথমিক শিক্ষা ডিপিই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে।

প্রাথমিক MCQ ফলাফল 2022 প্রকাশিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সীগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট, সিরাজগঞ্জ, যশোর, ময়মনসিংহ, টাঙ্গাইল জেলা এবং নরসিংদী জেলায়।

প্রাথমিক বিদ্যালয়ের লিখিত ফলাফল 2022

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এটি 1ম পর্বের পরীক্ষার জন্য প্রকাশিত হয়েছে। ২য় ও ৩য় পর্বের পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশিত হবে। নির্বাচিত প্রার্থীদের ভাইভা-ভোসের জন্য ডাকা হবে। ভাইভা-ভোস জেলা পর্যায়ে অনুষ্ঠিত হবে। Viva-voce তারিখ, সময়সূচী, ভেন্যু এবং অন্যান্য তথ্য শীঘ্রই প্রকাশিত হবে।

প্রাথমিক পরীক্ষার ফলাফল কিভাবে জানবেন?

প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 2য় পর্ব প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট dpe gov bd থেকে জানা যাবে। এছাড়াও নির্বাচিত প্রার্থীদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে ফলাফল জানানো হবে। প্রাথমিক ফলাফল 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করতে, নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।

1/ dpe.gov.bd ওয়েবসাইটে যান।

2/ “সহকারী শিক্ষক নিয়োগ-2020 (22 জেলার জন্য 1ম পর্বের পরীক্ষার ফলাফল) বিকল্পে যান।

3/ PDF ফাইলটি ডাউনলোড করুন

4/ রোল নম্বর দ্বারা ফলাফল পরীক্ষা করুন।

এসএমএসের মাধ্যমে ডিপিই ফলাফল 2022

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের জন্য ডিপিই ফলাফল প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে। প্রার্থীরা ফলাফল পেয়ে যাবেন যদি তিনি ভাইভা-ভোসের জন্য নির্বাচন করেন। ফলাফল প্রার্থীদের মোবাইল নম্বর জানিয়ে দেওয়া হবে যা তিনি আবেদনপত্রে দিয়েছেন।

কিছু কি: ২য় ধাপের প্রাইমারি পরীক্ষার ফলাফল,প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ ২য় ধাপ ফলাফল,২য় ধাপের প্রাইমারি পরীক্ষা রেজাল্ট,প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল,প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২,২য় ধাপের প্রাইমারি পরীক্ষার প্রশ্ন সমাধান,প্রাথমিক শিক্ষা অধিদপ্তর,প্রাইমারি ২য় ধাপের প্রশ্ন

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।