বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – BJRI Job Circular

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Bangladesh Jute Research Institute BJRI Job Circular 2024): বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট (বিজেআরআই) এর নিম্নোক্ত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামবাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট
ওয়েবসাইটhttp://bjri.gov.bd/
পদ সংখ্যা১৩ টি
খালি পদ৪৯ টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচ.এস.সি/স্নাতক
আবেদনের প্রক্রিয়াbjri.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ০৯ জুন, ২০২৪
আবেদনের শেষ তারিখ০৮ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২৪

পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কৃষি তথ্য সার্ভিস ১৩টি পদে মোট ৪৯ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

  • আবেদন শুরুর তারিখ০৯ জুন, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ০৮ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের নিয়ম: অনলাইন (online) http://bjri.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

Bangladesh Jute Research Institute Job Circular 2024

পদের নামঃ প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (স্থায়ী)
পদ সংখ্যাঃ ০২টি।

যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে পি,এইচ,ডি-সহ ৭ বৎসরের বাস্তব অভিজ্ঞতা অথবা বিএসসি (কৃষি)/(টেক)/এম, এস, এম, এস, এস, সি,সহ সংশ্লিষ্ট কাজে অবদানসহ ১০ বৎসরের অভিজ্ঞতা। ৮টি প্রকাশিত মৌলিক গবেষণা প্রবন্ধ থাকা বাঞ্ছনীয়। উচ্চতর শিক্ষাগত যোগ্যতা অগ্রাধিকারযোগ্য।
বেতনঃ ৫০০০০-১২০০/- টাকা।

পদের নামঃ ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (স্থায়ী)
পদ সংখ্যাঃ ০৩টি।

যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে পি, এইচ, ডি-সহ ২ বৎসরের অভিজ্ঞতা, অথবা বিএসসি (কৃষি)/ বিএসসি (টেক) /এম, এস, এম, এস, সি,-সহ ৫ বৎসরের অভিজ্ঞতা। ৩টি মৌলিক গবেষণা প্রবন্ধের প্রকাশনা অগ্রাধিকারযোগ্য।
মাসিক বেতনঃ ৩৫৫০০-৬৭০১০/- টাকা।

পদের নামঃ উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (অস্থায়ী)
পদ সংখ্যাঃ ০১টি।

যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে পি, এইচ, ডি-সহ ২ বৎসরের অভিজ্ঞতা, অথবা বিএসসি (কৃষি)/ বিএসসি (টেক) /এম, এস, এম, এস, সি -সহ ৫ বৎসরের অভিজ্ঞতা। ৩টি মৌলিক গবেষণা প্রবন্ধের প্রকাশনা অগ্রাধিকারযোগ্য।
মাসিক বেতনঃ ৩৫৫০০-৬৭০১০/- টাকা।

পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের প্রক্রিয়া: http://bjri.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন.

নিয়োগের শর্তাবলিঃ

প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসন-১ শাখার ২৯-১২-২০১৪ তারিখের ০৫,১১০,০০০০,০০,০০,০৮৯.১৪-০১ সংখ্যক স্মারকে প্রণীত আবেদনের মডেল ফরমে আবেদন করতে হবে। আবেদনের মডেল ফরম জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েব সাইট (http://old.mopa.gov.bd/uploads/2017/archive/forms/admin1-2014-01.PDF) এবং বিজেআরআই এর ওয়েব সাইট (www.bjri.gov.bd) এ পাওয়া যাবে। প্রার্থীগণকে আগামী ১২-০৫-২০২৪ হতে ১২-০৬-২০২৪ তারিখ পর্যন্ত অফিস সময়ের মধ্যে সরাসরি/ডাকযোগে আবেদনপত্র মহাপরিচালক, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট, মানিক মিয়া এভিনিউ, ঢাকা-১২০৭ বরাবর পৌছাতে হবে।

BJRI Job Circular 2024

সরকারি/আধা-সরকারি/স্বায়ত্ব-শাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে। এক্ষেত্রে আবেদনপত্রের কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না। নির্ধারিত তারিখ ও সময়ের পর (ডাকযোগে বা সরাসরি) কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। প্রার্থীগণকে National Agricultural Research System (NARS) নীতিমালা/মানদণ্ড অনুযায়ী মূল্যায়ণ করা হবে। সে প্রেক্ষিতে নির্দিষ্ট মূল্যায়ণ ফরম ০৪ (চার) প্রন্থ (সংযোজনীসহ) আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। নির্দিষ্ট মূল্যায়ণ ফরম বিজেআরআই এর ওয়েব সাইট (www.bjri.gov.bd), এবং বিএআরসি এর ওয়েব সাইট (www.barc.gov.bd) হতে Download করে সংগ্রহ করা যাবে।

এছাড়া বিজেআরআই এর সংস্থাপন শাখা হতেও সরাসরি মূল্যায়ন ফরম সংগ্রহ করা যাবে। আবেদনকারী’কে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে মহাপরিচালক, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট এর অনুকূলে ৬০০/- (ছয়শত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) আবেদনপত্রের সঙ্গে দাখিল করতে হবে। আবেদনপত্রের খামের উপর পদের নাম ও জেলা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ

প্রাপ্ত সকল আবেদনপত্র যাচাই-বাছাই এর পর কেবলমাত্র উপযুক্ত প্রার্থীদের অনুকূলে মৌখিক পরীক্ষার জন্য প্রবেশপত্র প্রেরণ করা হবে। আবেদনকারীগণকে মৌখিক পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। উল্লিখিত পদে নিয়োগের ক্ষেত্রে নিয়োগ সংক্রান্ত সরকারি যাবতীয় বিধি-বিধান/আদেশ/কোটা (প্রযোজ্য ক্ষেত্রে) এবং আনুষ্ঠানিকতা অনুসরণ করা হবে।

About Sotto TV

Check Also

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ – Chakrir Dak

সাপ্তাহিক চাকরির ডাক ১৪ জুন ২০২৪ Saptahik Chakrir Dak বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই সপ্তাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *