ব্র্যাক মাঠ পর্যায়ে নিয়োগ দিচ্ছে, দ্রুত আবেদন করুন

ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি তাদের সংক্রামক রোগ কর্মসূচিতে জনবল নিয়োগ করবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

পদের নাম: বিভাগীয় ব্যবস্থাপক। পদ সংখ্যা: নির্ধারিত নয়। যোগ্যতা: যেকোনো বিষয়ে মাস্টার্স পাস। তবে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এই পাঁচ বছরের মধ্যে ব্যবস্থাপক পদে 2 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে সাবলীল হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। লোক ব্যবস্থাপনায় দক্ষ হতে হবে।

বেতন এবং সুবিধা: মাসিক বেতন আলোচনা সাপেক্ষে। উত্সব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, স্বাস্থ্য এবং জীবন বীমা কোম্পানির নীতি অনুযায়ী প্রদান করা হবে।

কিভাবে আবেদন করতে হবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন। আবেদন করতে এখানে ক্লিক করুন.

আবেদনের শেষ তারিখ: 14 জানুয়ারী, 2023

ব্র্যাক বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা যা বিশ্বব্যাপী বৈষম্য ও দারিদ্র্যের সাথে বসবাসকারী 100 মিলিয়নেরও বেশি মানুষের সাথে অংশীদারিত্ব করে যাতে সম্ভাবনার উপলব্ধি করার টেকসই সুযোগ তৈরি হয়।
ব্র্যাকে কাজ করা অন্য কাজের মতো নয়। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি এমন লোকেদের জন্য সত্যিকারের পরিবর্তন আনতে পারেন যাদের এটি সবচেয়ে বেশি প্রয়োজন। আমরা কেবল একটি উন্নত বিশ্বের স্বপ্ন দেখছি না, আমরা এটি তৈরি করছি। পথ খুঁজে পেতে আমাদের সাথে যোগ দিন.

About admin

Check Also

বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি

সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানিতে চাকরি, ৫ ক্যাটাগরির পদে নিয়োগ

সরকারি চাকরির খবর। একাধিক পদে নিয়োগ: সরকারি বিদ্যুৎ উৎপাদন কোম্পানি রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (আরপিসিএল) …